সোনারগাঁওয়ে নৈশ প্রহরীর রহস্যজনক মৃত্যু

0
227

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে এক পোল্টি ফার্মের নৈশ প্রহরীর রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার উপজেলার সাদিপুর ইউনিয়নের বাইশটেকী এলাকার এক শালবন থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত নৈশ প্রহরীর নাম নূরুল হক শিকদার (৭৫)। সে বাইশটেকীর একটি মুরগীর খামারের নৈশপ্রহরীর দায়িত্ব পালন করছিল গত রাতে। তাকে হত্যার পর ওই গ্রামের পাশের শালবনে ফেলে রেখে যায় হত্যাকারীরা।
এদিকে পুলিশ বলছে এটি হত্যা কিনা তা ময়নাতদন্ত শেষে বোঝা যাবে। তবে পুুলিশ দাবি নৈশ প্রহরী হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে। মৃত্যুটি রহস্যজনক বলে মনে করছে এলাকাবাসী।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলা সাদিপুর ইউনিয়নের বাইশটেকী গ্রামের মৃত ধনূ শিকদারের ছেলে নূরুল হক শিকদার গত দুই মাস যাবত কাঁচপুর সোনাপুর এলাকার নুরুজ্জামানের মালিকাধীন বাইশটেকী এলাকার এক পোল্টি ফার্মের নৈশ প্রহরী হিসেবে কাজ করে। শনিবার রাতে সে ফার্মের দায়িত্ব পালন করে। গতকাল রোববার সকালে ফার্মের পাশের একটি শালবনে একটি লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে সোনারগাঁও থানা পুলিশ বেলা ১১ টায় ওই পোল্টি ফার্মের নৈশ প্রহরী লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
সোনারগাঁও থানার ওসি (তদন্ত) জসিমউদ্দিন জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যু রহস্য উদঘাটন করা যাবে এটি হত্যা কিনা। তবে তিনি আরো বলেন নৈশ প্রহরী হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছে বলে এলাকাবাসী ধারণা করছেন।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here