সোনারগাঁওয়ে তিনটি প্রতিষ্ঠানে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন, ৬০ হাজার টাকা জরিমানা

0
358

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পৃথক স্থানে অভিযান চালিয়ে ২টি ব্যবসা প্রতিষ্ঠান ও একটি খাবার প্রস্তুতকারী বেকারীকে ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। সোমবার দিনব্যাপী এ আদালত পরিচালনা করা হয়। সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রুহুল আমিন রিমন এ আদালত পরিচালনা করেন। এসময় তিতাসের কর্মকর্তা ও বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত ছিলেন।
সোনারগাঁও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) রুহুল আমিন রিমন জানান, উপজেলার কাঁচপুর ইউনিয়নে একটি খাবার প্রস্তুতকারী এশিয়া বেকারীকে নিম্নমানের খাদ্য সামগ্রী প্রস্তুত, নোংরা পরিবেশ ও প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ওই বেকারীর মালিককে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
এছাড়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরদী এলাকায় অবস্থিত রাজধানী হোটেল এন্ড রেস্টুরেন্ট নামক একটি খাবার হোটেল তার রাইজার থেকে অবৈধভাবে বিভিন্ন বাড়িতে গ্যাস সংযোগ দেওয়ার অপরাধে ওই রেস্টেুরেন্টের গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়েছে।
অপরদিকে, কাঁচপুর শিল্পা লে একটি শিশা প্রস্তুতকারী কোম্পানী তার রাইজার থেকে অবৈধভাবে বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানে গ্যাস লাইন সংযোগ দেওয়ার অপরাধে তার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। তিনি আরো জানান, এ অভিযান অব্যাহত থাকবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here