সোনারগাঁওয়ে জমি সংক্রান্ত বিরোধে দুইপক্ষের সংর্ঘষে আহত ১৫

0
326

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সেকেরহাট গ্রামে জমি সংক্রান্ত বিরোধে উভয় পক্ষের কমপক্ষে ১৫জন আহত হয়েছে। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ঢাকা চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানা যায়। এ ঘটনায় উভয় পক্ষের মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের সেকেরহাট গ্রামের জজ মিয়ার ও পাশ্ববর্তী লোকমান হেকিমের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ বিরোধে জের ধরে গতকাল সোমবার দুপুরে তর্কবির্তক হয়। তর্কবিতর্কের এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন লাঠিসোটা, দা, বল্লম ও লোহার রড নিয়ে একে অপরের উপর ঝাঁপিয়ে পড়ে। এতে উভয় পক্ষের রাশিদা, নাসিমা, সোলায়মান, ইউসুফ, শরিফ, নেছারউদ্দিন, নুর বানু, রুবি, তাসলিমা ও হিমেলসহ ১৫জন আহত হয়। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে নেছারউদ্দিনের অবস্থা আংশকাজনক হওয়ায় তাকে ঢাকা চক্ষু হাসপাতালে প্রেরণ করে। এ ঘটনায় উভয় পক্ষের অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।
এ বিষয়ে সোলায়মান বলেন, আমাদের জমি জোরপূর্বক দখল করে নেওয়ার চেষ্ঠা করে জজমিয়া ও তার লোকজন। এতে বাঁধা দেওয়া আমাদের পিটিয়ে আহত করে।
অপরদিকে জজ মিয়ার সঙ্গে কথা হলে তিনি জানান, আমাদের জমি সোলায়মান ও তার ভাইয়েরা দখল করতে আসে। এসময় আমাদের পিটিয়ে আহত করে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন,দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় কেউ এখন পর্যন্ত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here