সোনারগাঁওয়ে কলেজ ছাত্রী নিহতের মামলার আসামী বখাটে রিয়াজ গ্রেফতার

0
381

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে কু-প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটের ইটের আঘাতে নিহত কলেজ ছাত্রী সায়মা হত্যার আসামীকে গ্রেফতারকে করেছে পুলিশ।
গত সোমবার রাতে উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা এলাকা থেকে আসামী রিয়াজ উদ্দিন রিয়াদকে গ্রেফতার করা হয়। গতকাল মঙ্গলবার গ্রেফতারকৃতকে নারায়ণগঞ্জ জেলা আদালতে পাঠানো হয়েছে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম জানান, উপজেলার কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া (উত্তরপাড়া) গ্রামের ফজলুল হকের মেয়ে ও নাজিমউদ্দিন ভূইঁয়া ডিগ্রী কলেজের স্নাতক বিভাগের ২য় বর্ষের ছাত্রী সায়মা আক্তারকে গত ২৫ জুলাই গত মঙ্গলবার রাতে কু-প্রস্তাব দেয় ওই এলাকারই সায়েমার বোনের দেবর বখাটে রিয়াজ উদ্দিন রিয়াদ। পরে ওই প্রস্তাবে রাজি না হওয়ায় বখাটে রিয়াদ ক্ষিপ্ত হয়ে বিয়াইন সায়মাকে ইট দিয়ে মাথায় আঘাত করলে সায়েমা গুরুতর আহত হয়। পরে মারাত্মক আহত সায়মাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরদিন বুধবার বিকেলে সে মারা যায়। এ ঘটনায় সায়মার বাবা বাদি হয়ে রিয়াদকে আসামী করে সোনারগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যার ৬ দিন পর গত সোমবার রাতে আসামী রিয়াদকে গ্রেফতার করা হয়। ওসি আরো জানান, গ্রেফতারকৃতকে মঙ্গলবার সকালে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here