সোনারগাঁওয়ে এমপি লিয়াকত হোসেন খোকাকে গণ সংবর্ধনা

0
411

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকাকে সোনারগাঁও জনপ্রতিনিধি ঐক্য ফোরামের উদ্যোগে গতকাল মঙ্গলবার বিকালে বারদী বাজার ঐতিহ্যবাহী খেলার মাঠে এক গণ সংবর্ধনা দেওয়া হয়।
সোনারগাঁও উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জনপ্রতিনিধি ফোরামের সাধারণ সম্পাদক জহিরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন, এমপি লিয়াকত হোসেন খোকার সহধর্মীনি ডালিয়া লিয়াকত, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট সামছুল ইসলাম ভূইয়া, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাফুজুর রহমান কালাম, পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান, বৈদ্যারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডাঃ আব্দুর রউফ, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হা-মী-ম শিকদার শিপলু, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেওয়ান ইউসুব প্রমূখ। এ সময় সোনারগাঁও উপজেলার আ’লীগ, যুবলীগ, শ্রমিকলীগ,কৃষকলীগ, ছাত্রলীগ,তাতীলীগ ও মহিলা আ’লীগ সহ সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ফুলের তোরা দিয়ে বরণ করে নেন।
সংবর্ধনায় এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সোনারগাঁও মানুষকে ভালোবাসে বলেই আমাকে পদ দিয়েছে। কিন্তু আমি মনে করি শেখ হাসিনা সোনারগাঁও বাসীকে উপহার দিয়েছে। এই পদ আমি সোনারগাঁও মানুষের উন্নয়নের জন্য কাজে লাগাবো। তিনি আরোও বলেন, বারদী ইউনিয়নে নুনেরটেক এলাকায় আগামী এক বছরের মধ্যে ব্রীজ হবে। সোনারগাঁয়ে পাঁচ বছরের মধ্যে কোন রাস্তা-ঘাট ও সাঁকো থাকবে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here