সোনারগাঁওয়ে এক যুবকের লাশ উদ্ধার

0
345

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে উপজেলায় আনুমানিক ৩০ বছর বয়সী অজ্ঞাত পরিচয়ে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধার হওয়া লাশের দুই চোখ উপড়ানো ও মুখ থেঁতলে দেয়সহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছেন পুলিশ। শনিবার উপজেলার জামপুর ইউনিয়নের সিরাব এলাকার একটি পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।
সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আলমগীর হোসেন জানান, জামপুর ইউনিয়নের সিরাব এলাকার একটি পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে লাশ পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ওই যুবকের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি।
প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, ৪ থেকে ৫ দিন আগে যুবকেক পিটিয়ে হত্যা করে লাশটি পুকুরে ফেলে যায়। লাশটিতে পচন ধরে গেছে। তাঁর পরনে শার্ট ও প্যান্ট রয়েছে। ওই লাশের দুই চোখ উপড়ানো ও মুখ থেঁতলো ছিল। এছাড়াও লাশের মুখে কালো মোবিল বা আলকাতরা মাখিয়ে রেখেছে। লাশ যেন সনাক্ত না করা যায় এজন্যই হয়তো এমনটা করা হয়েছে।
সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম বলেন,লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। লাশের পরিচয় সনাক্ত ও হত্যার তদন্ত উদঘাটনের পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here