সোনারগাঁওয়ে আনিছা হত্যার আসামীদের গ্রেফতারে পুরস্কার ঘোষনা

0
416

খবর৭১,জহিরুল ইসলাম,সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি ঃ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের উলুকান্দি গ্রামের সৌদি প্রবাসী আনিছুর রহমানের মেয়ে ও তৃতীয় শ্রেনীর ছাত্রী আনিছা আক্তারের হত্যার সঙ্গে জড়িতদের গ্রেফতারের তথ্য প্রদানকারীকে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়ার ঘোষনা দিলেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোরশেদ আলম। তিনি গতকাল সোমবার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদে অনুষ্ঠিত মাদক, জঙ্গিবাদ, ইভটিজিং ও বাল্যবিবাহ প্রতিরোধে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভায় এ কথা বলেন। তিনি আরো বলেন, তথ্য দাতার ঠিকানা গোপন রাখা হবে।
মাদকের প্রসঙ্গে তিনি বলেন, মাদককের সঙ্গে আমার কোনো পুলিশ সদস্য যদি জড়িত থাকে তাকে ২৪ ঘন্টার মধ্যে থানা থেকে প্রত্যাহার করা হবে। প্রতিটি পরিবার থেকেই মাদক নিমূল করতে হবে।
নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার খ-অঞ্চল সাজিদুর রহমান বলেন, আনিছা হত্যার সঙ্গে যেই জড়িত হোক কিংবা যেখানে থাকুক দ্রুত সময়ের মধ্যে আইনের আওতায় আনা হবে।
বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ইসমাইল হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য দেন, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা: আব্দুর রউফ, থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জসিম উদ্দিন, উপজেলা কমিউনিটি পুলিশের সভাপতি গাজী মুজিবুর রহমান, ইউপি সদস্য মজিবুর রহমান, মোহাম্মদ আলী, মোশারফ, হোসেন, আইয়ুব আলী মেম্বার, সুরাইয়া বেগম বৈদ্যেরবাজার ইউনিয়ন কমিউনিটি পুলিশের সাধারন সম্পাদক জাহাঙ্গীর হোসেন প্রমূখ।

খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here