সৈয়দপুর প্রেস ক্লাবকে দুইটি কম্পিউটার প্রদান করেছে উপজেলা পরিষদ

0
391

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদ কর্তৃক সৈয়দপুর প্রেস ক্লাবকে দুইটি কম্পিউটার প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে ওই কম্পিউটার হস্তান্তর করা হয়। সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন ও উপজেলা নির্বাহী অফিসার এস এম গোলাম কিবরিয়া কম্পিউটার দুইটি সৈয়দপুর প্রেস ক্লাবের কর্মকর্তাদের হাতে তুলে দেন। কম্পিউটারগুলো গ্রহন করেন প্রেসক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল ও সাধারণ সম্পাদক এম এ করিম মিস্টার। এ সময় অন্যান্যদের মধ্যে সৈয়দপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি আমিনুল হক, সদস্য এম আর আলম ঝন্টু ও সদস্য তোফাজ্জল হোসেন লুতু উপস্থিত ছিলেন।
এছাড়াও অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) মো. রফিকুল ইসলাম বাবু, সিনিয়র সহ-সভাপতি মো. ইদ্রিস আলী,সাধারণ সম্পাদক মো. মোজাম্মেল হক প্রমূখ উপস্থিত ছিলেন।
বিতরণকৃত কম্পিউটারের মধ্যে রয়েছে দুইটি মনিটর,দুইটি সিপিইউ, দুইটি ইউপিএস দুইটি, প্রিন্টার, একটি রাউটার এবং দুইটি কম্পিউটার টেবিল ।
প্রসঙ্গত, নীলফামারীর সৈয়দপুর প্রেস ক্লাবের দ্বিতল নিজস্ব ভবন রয়েছে। কিন্তু এতোদিন সৈয়দপুর প্রেস ক্লাব থেকে সাংবাদিকদের স্ব স্ব পত্রিকায় নিউজ পাঠানোর কোন ব্যবস্থা ছিল না। তারা নিজ নিজ বাসা কিংরা শহরের বাণিজ্যিক কম্পিউটার দোকানে সংবাদ কম্পোজ করে ই-মেইল মাধ্যমে সংশ্লিষ্ট পত্রপত্রিকায় পাঠাতেন। সৈয়দপুর উপজেলা পরিষদ থেকে প্রেস ক্লাবে দুইটি কম্পিউটার প্রদান করায় প্রেস ক্লাবের সদস্যদের দীর্ঘদিনের নিউজ পাঠানোর সমস্যা দূর হলো। এখন থেকে সাংবাদিকরা প্রেস ক্লাবে বসে খুব সহজেই নিজ নিজ পত্রিকায় সংবাদ পাঠাতে পারবেন। আর এ জন্য সৈয়দপুর প্রেস ক্লাবের পক্ষ থেকে সৈয়দপুর উপজেলা পরিষদ কাছে কৃতজ্ঞতা প্রকাশ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here