সৈয়দপুরে হাতিখানা এলাকার দেড়শ পরিবারকে খাদ্য সহায়তা দিল আমরা কয়েকজন

0
476
সৈয়দপুরে বিভিন্ন মামলার আসামি কুখ্যাত মনোয়ার গ্রেফতার

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ করোনাভাইরাস পরিস্থিতিতে সৈয়দপুর শহরের হাতিখানা এলাকার অসহায় কর্মহীন দেড়শ পরিবারকে খাদ্য সহায়তা দিল হাতিখানা এলাকার উদ্যোমি তরুণদের গড়া সংগঠন আমরা কয়েকজন। গতকাল শনিবার গভীর রাতে আমরা কয়েকজনের সদস্যরা ওইসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

করোনাভাইরাস পরিস্থিতিতে গোটা সৈয়দপুরে বিভিন্ন রাজনৈতিক, সমাজিক ও সাংস্কৃতিক সংগঠনসহ স্বেচ্ছাসেবীরা যখন অসহায়দের মাঝে ত্রান সামগ্রী বিতরন শুরু করলেও হাতিখানা এলাকায় সেটা দেখা যায়নি। ঠিক সেই মুহুর্তে সৈয়দপুর পৌর এলাকার ৯ নং ওয়ার্ডের হাতিখানা লায়ন্স স্কুল সংলগ্ন এলাকার উদ্যোমী তরুণরা আমরা কয়েকজন সংগঠনের মাধ্যমে করোনাভাইরাস মোকাবেলায় কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারদের সহযোগিতায় এগিয়ে আসে।

তারা কারও অপেক্ষায় না থেকে গতকাল শনিবার গভীররাতে হাতিখানা লায়ন্স স্কুল সংলগ্ন এলাকা,অফিসার্স কলোনী এলাকায় বসবাসকারি দেড়শ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন। গভীররাতে বাড়ি বাড়ি গিয়ে বিতরন করা এসব খাদ্যের মধ্যে ছিল চাল, ডাল, তেল, আলু, বেগুন, পেঁয়াজ ও মরিচ। খাদ্য সামগ্রী বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন আমরা কয়েকজনের উদ্যোক্তা মো. আরমান, সুজন,হাফিজ, সাহিদ,চান, মোনা প্রমুখ। আমরা কয়েকজনের উদ্যোক্তা আরমান জানান, এলাকার অসহায়দের পাশে দাড়াতে নিজেদের অর্থে কেনা খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।

তিনি বলেন, বর্তমানে করোনাভাইরাসের প্রভাবে নিম্নআয়ের মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। ফলে তারা এখন অসহায়ভাবে জীবন যাপন করছে। তাই তাদের পাশে দাড়াতে বিত্ববানদের প্রতি আহবান জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here