সৈয়দপুরে স্ত্রীর অভিযোগে মাদকসেবী স্বামীর কারাদন্ড

0
235

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে নেশাগ্রস্থ স্বামীর বিরুদ্ধে স্ত্রীর দেয়া অভিযোগে মাদকসেবী স্বামীকে দেড় বছরের কারাদন্ড দেয়া হয়েছে। গত রোববার বিকেলে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ওই সাজা প্রদান করেন। মাদকসেবী স্বামীর বিরুদ্ধে স্ত্রী অভিযোগ দিলে স্বামীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায়, মাদকসেবী স্বামী বাবলু মিয়া (৪৫) নেশাগ্রস্থ হয়ে দীর্ঘদিন যাবত স্ত্রী পারুল বেগমের ওপর অত্যাচার চালিয়ে আসছিল। এ অত্যাচারে অতিষ্ঠ হয়ে স্ত্রী পারুল বেগম স্বামীর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেন। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে গত রোববার রাতে স্বামী বাবলু মিয়াকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হলে বিচারক উপজেলা নির্বাহী অফিসার এএসএম গোলাম কিবরিয়া মাদক সেবনের দায়ে অভিযুক্ত স্বামীকে দেড় বছরের কারাদন্ড দেন। দন্ডিত বাবলু মিয়ার বাড়ি বোতলাগাড়ী ইউপির হাজিপাড়া এলাকায়। সে ওই এলাকার ইসাহাক আলীর পুত্র।
এছাড়াও একই দিন আদালত শহরের বাঁশবাড়ী ক্যাম্পের মনছুর আলীর পুত্র মাকসুদ আলীকে (৩৫) একই অপরাধে ২০ দিনের কারাদন্ড প্রদান করে। উভয় দন্ডপ্রাপ্তকে নীলফামারী কারাগারে হস্তান্তর করা হয়েছে। গতকাল সোমবার সকালে দন্ডপ্রাপ্তদের নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here