সৈয়দপুরে রোটারী ক্লাবের চক্ষু শিবির অনুষ্ঠিত

0
390

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি, খবর ৭১ঃ সৈয়দপুরে দিনব্যাপী চক্ষু শিবির অনুষ্ঠিত হয়েছে। রোটারী ক্লাব অব ঢাকা এবং রোটারী ক্লাব অব সৈয়দপুর এর যৌথ উদ্যোগে ওই চক্ষু শিবির আয়োজন করা হয়। আজ রবিবার সকালে উপজেলার হাজারীহাট স্কুল এন্ড কলেজে আয়োজিত ওই চক্ষু শিবিরের উদ্বোধন করেন প্রধান অতিথি রোটারী ক্লাব ইন্টারন্যাশনাল ডি- ৩২৮১ এর ডেপুটি গভর্ণর চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন রোটারিয়ান অধ্যাপক ডা. আলহাজ্ব মো. শরীফুল আলম চৌধুরী ।

এতে বিশেষ অতিথি ছিলেন নীলফামারী জেলা পরিষদ সদস্য মো. শামীম চৌধুরী, হাজারীহাট স্কুল ও কলেজ ম্যানেজিং কমিটির সভাপতি মো. মনসুর আলী চৌধুরী ও সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু। রোটারী ক্লাব অব সৈয়দপুর এর প্রেসিডেন্ট রোটারিয়ান মো. দেলোয়ার হোসেন সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বলেন চক্ষু শিবির আয়োজক কমিটির চেয়ারম্যান রোটারিয়ান ডা. মো. এনামুল হক পিএইচএফ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য বলেন হাজারীহাট স্কুল ও কলেজের অধ্যক্ষ মো. লুৎফর রহমান চৌধুরী প্রমূখ।

এতে আমন্ত্রিত অতিথি, সুধীজনসহ রোটারী ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন। চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন অধ্যাপক ডা. আলহাজ্ব মো. শরীফুল আলম চৌধুরীর নেতৃত্বে দিনব্যাপী এ শিবিরে ডা. নাজমুল হক ও ডা. রায়হান তারেক আগত রোগীদের চিকিৎসা সেবা দেন। শিবিরে তিনশত রোগীর চোখের পরীক্ষা শেষে বিনামূল্যে প্রয়োজনীয়ওষুধ পত্র দেয়া হয়। এছাড়াও ৫০ জন চক্ষু রোগীর চোখে ছানি অপারেশনের জন্য বাছাই করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here