সৈয়দপুরে যৌন হয়রানীর দায়ে মুদি দোকানির কারাদন্ড

0
462
সৈয়দপুরে যৌন হয়রানীর দায়ে মুদি দোকানির কারাদন্ড
যৌন হয়রানীর দায়ে কারাদন্ড প্রাপ্ত মুদি দোকানী রিয়াজুল

খবর ৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ নীলফামারীর সৈয়দপুরে শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানীর দায়ে রেয়াজুল ইসলাম (৩৫)নামে এক মুদি দোকানদারকে তিন মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম গোলাম কিবরিয়া ওই দন্ডাদেশ দেন।
সূত্র মতে, সৈয়দপুর শহরের হাতিখানা এলাকার বাসিন্দা ক্ষুদ্র ব্যবসায়ীর কন্যা স্কুল পড়ুয়া শিশু শিক্ষার্থীকে প্রায়ই উত্যক্ত করতো ওই এলাকার মুদি দোকানদার রেয়াজুল ইসলাম ওরফে রাজুল। ছাত্রীটি এ ঘটনা তার বাবা-মাকে জানায়। পরে রিয়াজুলকে অভিযুক্ত করে সম্প্রতি থানায় একটি লিখিত অভিযোগ করে। ওই অভিযোগের পর অভিযুক্ত রিয়াজুল আত্মগোপনে থেকে লোকজনকে দিয়ে ঘটনাটি ম্যানেজের চেস্টা চালায়। এদিকে থানা পুলিশ ওই অভিযোগের প্রেক্ষিতে রেয়াজুলকে আটক করতে বিভিন্ন এলাকায় অভিযান চালায়। অবশেষে শুক্রবার সন্ধ্যায় পুলিশ তাকে হাতিখানা এলাকা থেকে আটক করে। পরে ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে সে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করার বিষয়টি স্বীকার করলে আদালতের বিচারক এস এম গোলাম কিবরিয়া রিয়াজুলকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সে হাতিখানা মহল্লার মৃত রমজান আলীর পুত্র। তার ঘরে দুই স্ত্রী রয়েছে। তিন সন্তানের জনক রেয়াজুলের বিরুদ্ধে এরআগেও একাধিক যৌন হয়রানীর অভিযোগ রয়েছে।


সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান দন্ডপ্রাপ্ত রিয়াজুলকে শনিবার নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here