সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালতে চার মাদকসেবীর কারাদন্ড

0
278

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকে ঃ মদ খেয়ে মাতলামী করে এলাকার পরিবেশ নষ্ট করার দায়ে সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালত চার মাদকসেবীকে কারাদন্ড দিয়েছেন। আজ রবিবার সকালে সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বজলুর রশীদ ওই দন্ডাদেশ দেন। দন্ডাদেশ প্রাপ্তদের নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
পুলিশ জানায়, শহরের নয়াবাজার সুরকি মিল এলাকার সরকারি তালিকাভ‚ক্ত দেশী মদভাটি থেকে মদ খেয়ে কয়েকজন যুবক মাতলামী করে এলাকার পরিবেশ নষ্ট করছিল। এলাকাবাসীর এমন অভিযোগের প্রেক্ষিতে সদর পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. আতাউর রহমানের নেতৃত্বে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকসেবীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ধাওয়া করে চারজনকে গ্রেফতার করা হয়। এরা হলো সৈয়দপুরের উত্তরা আবাসন এলাকার মমতাজের পুত্র বারেক (২০), রংপুর জেলার বদরগঞ্জ উপজেলার জেলেপাড়া বিচারপতি মোড়ের আবুল হোসেনের পুত্র মো. শফিকুল ইসলাম (২৫), আব্দুল ওয়াহেদের পুত্র হাবিবুর (২৮) ও মৃত হরেন্দ্র নাথ রায়ের পুত্র শুধাংশ রায় (৩২)।
পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতে অভিযুক্তরা দোষ স্বীকার করে। এ সময় আদালত চারজনকেই ৭দিন করে বিনাশ্রম কারাদন্ড দেন। সদর ফাঁড়ির পরিদর্শক মো. আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here