সৈয়দপুরে পুলিশের অভিযান বিভিন্ন মামলার পলাতক ৫ আসামী গ্রেফতার

0
457
সৈয়দপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ সৈয়দপুরে থানা পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার পলাতক পাঁচ আসামীকে গ্রেফতার করেছে। গতকাল বৃহস্পতিবার রাত থেকে আজ শুক্রবার ভোর পর্যন্ত শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের আজ সকালে নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

থানা পুলিশ জানায়, আদালত থেকে পলাতক একাধিক আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা আসে সৈয়দপুর থানায়। পরে আদালতের পরোয়ানা তামিল করতে থানা পুলিশ অভিযানে নামে। অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাতের নেতৃত্বে থানার অন্যান্য অফিসারদের যৌথ অভিযানে শহরের গার্ডপাড়ার শহীদের পুত্র আ. মজিদ ওরফে কাল্লু(৪০), রসুল পুরের নুর হাসান আলীর পুত্র নুর ইসলাম সোহেল(২৮), নীচু কলোনীর নজির হোসেনের পুত্র নুর নবী (২৫), একই এলাকার ইউসুফ আলীর পুত্র লাড্ডান(৩০) ও মুন্সিপাড়ার আবুল হোসেনের পুত্র আরমান(৩৫) কে তাদের নিজ নিজ বাসা থেকে গ্রেফতার করা হয়।

জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত পলাতক আসামীদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন তাদের বিরুদ্ধে মাদক, মারামারি, নারী, নির্যাতন সহ বিভিন্ন মামলা রয়েছে। ওইসব মামলায় দীর্ঘদিন ধরে পলাতক ছিল তারা। আজ সকালে তাদের নীলফামারী জেলা কারাগারে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here