সৈয়দপুরে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

0
480

মিজানুর রহমান মিলন,
সৈয়দপুর;
নীলফামারীর সৈয়দপুরে জাতীয় শিক্ষা সপ্তাহের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তর ওই অনুষ্ঠানের আয়োজন করে। উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী। এতে সভাপতিত্ব করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস. এম. গোলাম কিবরিয়া।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমিন।
গোটা অনুষ্ঠান উপস্থাপনা করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আনোয়ার হোসেন। অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী এ. এফ. এম রায়হানুল ইসলাম ,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু হাসনাত সরকার, উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জাতীয় শিক্ষা সপ্তাহ – ২০১৯ উপলক্ষে আয়োজিত কেরাত, হামদ, -নাত, রচনা, কবিতা আবৃত্তি, রবীন্দ্র সঙ্গীত,দেশাত্ববোধক গান, বির্তক, নজরুল,উচ্চাঙ্গ, লোক নৃত্য প্রতিযোগিতায় বিজয়ী এবং শ্রেষ্ঠদের মধ্যে যথাক্রমে শ্রেষ্ঠ শিক্ষার্থী, শ্রেণী শিক্ষক, প্রতিষ্ঠান প্রধান, প্রতিষ্ঠান, স্কাউটস্ শিক্ষক, গালস্ গাইড, রোভার শিক্ষক, রোভার গ্রুপ, গার্লস গাইড গ্রুপ, বি.এন.সি.সি, ও শ্রেষ্ঠ বি.এন.সি,সি শিক্ষককে পুরস্কার প্রদান করা হয়।
একই অনুষ্ঠানে সৈয়দপুর উপজেলা পরিষদ কর্তৃক হতদরিদ্র শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা ভাতা বিতরণ করা হয়। এবারে উপজেলার স্কুল, কলেজ ও মাদরাসার ৯৩ জন হতদরিদ্র শিক্ষার্থীকে শিক্ষা সহায়তা ভাতা প্রদান করা হয়েছে। এককালীন এ ভাতার পরিমাণ হচ্ছে যথাক্রমে চার হাজার, তিন হাজার ও দুই হাজার ৫শ’ টাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here