সৈয়দপুরে ইকু পেপার মিলে এক শ্রমিকের মৃত্যু

0
349

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে একটি পেপার মিলে দূর্ঘটনায় এক শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। (সোমবার) দুুপুরে শহরের উপকণ্ঠে ইকু পেপার মিলে ওই শ্রমিকের মৃত্যু হয়। তাঁর নাম লিটন (২০)।
জানা গেছে, ঘটনার দিন সোমবার দুপুরে ইকু পেপার মিলে একটি নির্মাণাধীন বিল্ডিংয়ের ওপরে উঠে অ্যাংকেল শ্রমিক লিটন অ্যাংকেলের কাজ করছিলেন। সেখানে কাজ করার এক পর্যায়ে সে অসাবধানতাবশত উপর থেকে   নিচে আকস্মিক পড়ে যায়। সঙ্গে সঙ্গে পেপার মিলের লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। কিন্তু হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে ইকু পেপার মিলের লোকজন তড়িঘড়ি করে নিহত শ্রমিকের লাশ তাঁর বাড়িতে পাঠিয়ে দেয়। নিহত শ্রমিকের বাড়ি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের কাঁঠারীপাড়া এবং তাঁর বাবার নাম অহেদুল ওরফে দুলু। সে পিতামাতার একমাত্র ছেলে সন্তান বলে জানা যায়।
এ নিয়ে কথা বলার জন্য ইকু পেপার মিলে গিয়ে মালিক সিদ্দিকুল আলম সিদ্দিককে পাওয়া যায়নি। তাঁর মুঠোফোনটি বন্ধ থাকায় যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি।
সৈয়দপুর থানায় অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহ্জাহান পাশা জানান, ঘটনায় খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোন মামলা হয়নি।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here