সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালতে দুই মাদকসেবীর কারাদন্ড

0
810
সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালতে দুই মাদকসেবীর কারাদন্ড

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে মাদকসেবী পিকআপ চালক ও তাঁর সহযোগীকে ভ্রাম্যমান আদালত ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি)পরিমল কুমার সরকার ওই দন্ডাদেশ দেন।

আজ বুধবার সকালে দন্ডপ্রাপ্ত দুই আসামিকে নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করেছে পুলিশ। সৈয়দপুর থানা পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার রাতে তাদের কাছে খবর আসে শহরের গোয়ালপাড়া এলাকার কলাহাটিতে জয়পুরহাট থেকে আসা মুরগী বোঝাই একটি পিকআপ ভ্যানে ফেনসিডিল রয়েছে। সোর্সের দেয়া এমন সংবাদে থানার সহকারি উপ- পরিদর্শক মো নুর আমিনসহ সঙ্গীয় ফোর্স ওই এলাকায় গিয়ে মুরগী বোঝাই ওই পিকআপ চালক পলাশ হোসেন(২৩) ও সহযোগী শাহিনকে (৩৬) আটক করে। এসময় ওই চালকের স্বীকারোক্তি মতে পিক-আপের চালকের আসনের নীচ থেকে দুই বোতল ফেনসিডল উদ্ধার করে। পরে তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হলে চালক পলাশ ফেনসিডিল সেবনের কথা স্বীকার করে।

এ ঘটনায় তাৎক্ষণিক বিচারের জন্য তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালতে ওই চালক মাদক সেবনের কথা স্বীকার করলে বিচারক চালক ও তার সহযোগী উভয়কে ৭দিন করে বিনাশ্রম কারাদন্ড দেন। দন্ডপ্রাপ্ত পলাশ নওগাঁ জেলার বদলগাঁছি উপজেলার ননমহর এলাকার নুর মোহাম্মদের এবং সহযোগী শাহিন সৈয়দপুর উপজেলার মুন্সিপাড়া এলাকার মৃত আলী হোসেনের পুত্র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here