সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালতঃ মাদকসেবি ও জুয়াড়ীসহ ৬ জনের কারাদন্ড

0
490
সৈয়দপুরে ভ্রাম্যমাণ আদালত

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে মাদক ও জুয়ার আসর থেকে আটক হওয়া ৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এদের মধ্যে ৩ মাদকসেবি ও ৩ জুয়াড়ী রয়েছে। মঙ্গলবার রাতে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার ওই দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত আসামীদের বুধবার সকালে নীলফামারী জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. শাহজাহান পাশা জানান, মঙ্গলবার রাতে শহরের পোস্ট অফিস সংলগ্ন রেলওয়ে মাঠে মাদক ও জুয়ার আসর বসার সংবাদ পায় তারা। পরে থানা উপ- পরিদর্শক মো. ইমাদ উদ্দিন ফিরোজসহ সঙ্গীয় ফোর্স ওই এলাকায় অভিযান চালায়ৃ এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদকসেবি ও জুয়াড়ীরা পালিয়ে যাওয়া চেস্টা করে। এসময় তাদের ধাওয়া করে ৬ জনকে আটক করা হয়।

সেখান থেকে ৪ পুড়িয়া গাঁজা, নেশা জাতীয় ট্যাবলেট ও সিনামিন সিরাপ উদ্ধার করে পুলিশ। পরে পুলিশের হাতে আটক হওয়া শহরের রসুলপুর এলাকার নুর ইসলামের পুত্র আশিক হোসেন (২২), একই এলাকার ফরিদ আহমেদের পুত্র ফাহাদ ফরিদ (২৩), ইসলামবাগ এলাকার দিলীপ কুমারের পুত্র সাগর চক্রবর্তি (২৩), মাড়োয়ারীপট্রি এলাকার সুব্রত ঘোষের পুত্র রনক ঘোষ (২৬), গোলাহাটের জামানের পুত্র শাওন (২৪) ও একই এলাকার মাহমুদুল আল হাসানের পুত্র মাহমুদ হাসানকে (২২) ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। আদালতে অভিযুক্তরা দোষ স্বীকার করলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার(ভূমি)পরিমল কুৃ্মার সরকার তাদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদন্ড দেন। এদের মধ্যে মাদক আইনে সাগর চক্রবর্তিকে ছয় মাস,আশিক হোসেনকে এক মাস,ও ফাহাদকে ৭ দিন এবং বঙ্গীয় জুয়া আইনে রনক ঘোষ,শাওন ও মাহমুদ হাসানকে ৭ দিন করেবিনাশ্রম কারাদন্ড দেন আদালত। এসময় আদালতের নির্দেশে জব্দ করা মাদক ও নেশাজাতীয় ওষুধ ধ্বসং করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here