সৈয়দপুরে থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান; ৫০ গ্রাম হেরোইন উদ্ধার

0
830
সৈয়দপুরে থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযান

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে থানা পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের যৌথ অভিযানে ৫০ গ্রাম হেরোইন উদ্ধার ও মাদক ব্যবসায়ী দুই সহোদরকে গ্রেফতার করা হয়েছে। গতকাল সোমবার সকালে গ্রেফতারকৃত দুই জনকে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়েছে।

রবিবার রাতে সৈয়দপুর থানা পুলিশ ও নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর শহরের ইসলামবাগ এলাকায় যৌথ অভিযান চালিয়ে প্রায় দুই লাখ টাকা মূল্যের ৫০ গ্রাম হেরোইন উদ্ধার মাদক ব্যবসায়ী দু সহোদরকে গ্রেফতার করে। বিলম্বে প্রাপ্ত তথ্যে জানা গেছে,মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা জানতে পারেন, ইসলামবাগ এলাকার মৃত মোহাম্মদ হোসেনের পুত্র দুই সহোদর জামিল(৩২) ও খোরশেদ (২৮) প্রশাসনের চোখকে ফাঁকি দিয়ে হেরোইন বেচাকেনা করে আসছে। সোর্সের দেয়া এমন সংবাদে প্রতিষ্ঠানটির পরিদর্শক মো. খবির উদ্দিন সৈয়দপুর থানা পুলিশ ও সঙ্গীয় সদস্যদের নিয়ে রবিবার রাতে শহরের ইসলামবাগ এলাকায় ছদ্মবেশে অবস্থান করেন। পরে নিশ্চিত তথ্যের ভিত্তিতে মৃত মোহাম্মদ হোসেনের বাসায় অভিযান চালায়। এসময় ওই বাসার শয়নকক্ষে অবস্থান করা দু সহোদর খোরশেদ ও জামিলকে আটক করে তারা।

পরে খোরশেদ আলমের প্যান্টের পকেট থেকে ৪০ গ্রাম ও জামিলের ট্রাউজারের পকেট থেকে ১০ গ্রামসহ মোট ৫০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। এ ঘটনায় নীলফামারী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. খবির উদ্দিন বাদি হয়ে সৈয়দপুর থানায় একটি মামলা করেন। পরে মামলায় সহোদর দুই আসামিকে গ্রেফতার দেখিয়ে নীলফামারী জেল হাজতে পাঠানো হয়। সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মে. আবুল হাসনাত খান হেরোইন উদ্ধার ও দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here