সৈয়দপুরে তামাকজাত দ্রব্যের ব্যবহার রোধকল্পে খুচরা ব্যবসায়ীদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত

0
502
সৈয়দপুরে তামাকজাত দ্রব্যের ব্যবহার রোধকল্পে খুচরা ব্যবসায়ীদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত
তামাকজাত পণ্য ব্যবহার রোধে খুচরা দোকানে ফেস্টুন ও স্টীকার লাগানে কার্যক্রম চালানো হয় সৈয়দপুরে ছবিঃ মিজানুর রহমান মিলন, সৈয়দপুর প্রতিনিধি।

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুর থেকেঃ সৈয়দপুরে তামাকজাত দ্রব্যের ব্যবহাররোধে ধূমপান ও তামাকজাত দ্রব্যের খুচরা ব্যবসায়ীদের সচেতনতামূলক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বিকেলে সৈয়দপুর উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই প্রশিক্ষণে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার। প্

রশিক্ষণে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন সরকার,নারী ভাইস্ চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আবু হাসনাত সরকার উপজেলা খাদ্য নিয়ন্ত্রক সোহেল আহমেদসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার এস.এম. গোলাম কিবরিয়া প্রশিক্ষণটি সঞ্চালনা করেন ।

প্রশিক্ষণে ধূমপান ও তামাকজাতদ্রব্যের বিভিন্ন কুফল দিকসমূহ তুলে ধরা হয়েছে। এর আগে ধূমপান ও তামাকদ্রব্যের নানা দিক নিয়ে একটি ভিডিও চিত্র প্রদর্শন করা হয়। শেষে ধুমপানের ক্ষতিকর বিষয়গুলো সম্পর্কে বিভিন্ন শ্লোগান লেখা ফেস্টুন সৈয়দপুর উপজেলা পরিষদ মার্কেটের বিভিন্ন পান-সিগারেটের দোকানের সামনে প্রদর্শনের জন্য লাগানো হয়েছে। প্রশিক্ষণে ধূমপান ও তামাকজাতদ্রব্যের খুচরা ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here