সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সবধরণের সহায়তার আশ্বাস দিলেন এমপি আদেল

0
581
সৈয়দপুরে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের সবধরণের সহায়তার আশ্বাস দিলেন এমপি আদেল

খবর৭১ঃ

মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ নীলফামারীর সৈয়দপুর শহরের দূর্গামিল নামক উর্দূভাষীদের ক্যাম্পে সংঘটিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২৮টি অসহায় পরিবারকে সবধরণের সহায়তার আশ্বাস দিয়ে তাদের মাঝে নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন নীলফামারী- ৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আহসানআদেলুর রহমান আদেল।

গতকাল শুক্রবার বিকেলে ক্ষতির গ্রস্থদের মাঝে উপস্থিত হয়ে ব্যক্তিগত তহবিল থেকে ওই নগদ অর্থ ও ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি। এসময় প্রতিটি পরিবারকে নগদ দুই হাজার করে টাকা, চাল, ডাল, তেল, লবন ও আলুসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরন করা হয়। ত্রাণ বিতরণকালে এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক শিল্পপতি সিদ্দিকুল আলম সিদ্দীক, সদস্য সচিব জি এম কবির মিঠু, পৌর কমিটির সদস্য সচিব মো. আলতাফ হোসেন, জাতীয় পার্টির নেতা ডা. মো. সুরত আলী বাবু, জাতীয় শ্রমিক পার্টি উপজেলা শাখার আহবায়ক মো. মনসুর আলীসহ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতাকর্মী প্রমুখ ।

এর আগে সংসদ সদস্য আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল একটি ফ্লাইটে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে আসেন। পরে তিনি শহরের শহীদ জহুরুল হক সড়কের পাশে অবস্থিত দূর্গামিলের উর্দূভাষীদের ক্যাম্পে সংঘটিত অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এলাকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here