সেলফিতে বন্দি মৃত্যু !

0
307
রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ মৃত্যু অবধারিত একটি সত্য, যেকোন ধরণের মৃত্যুই আপনজনের কাছে কষ্টদায়ক। তবে দুর্ঘটনা জনিত মৃত্যু মেনে নেওয়া কঠিন, আর সেই দুর্ঘটনার মুহূর্ত যদি ক্যামেরাবন্দি হয়ে যায় তাহলে সেটা আপন পর সবাইকেই শোকে বিহ্বল করে।

তেমনি একটি ঘটনা ঘটেছে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নে।

গত শুক্রবার (০১-০৬-২০১৮ইং) দুপুরে উল্লাপাড়া চক্ষু হাসপাতালের এ্যাম্বুলেন্সের ড্রাইভার রেল লাইনের পাশে দাড়িয়ে সেলফি তুলছিলেন,
তিনি জানতেন না তার সেলফিতে একজন ব্যক্তির মৃত্যুর পূর্ব মুহুর্তের ছবি ধারন হবে। তিনি শখের বসে ট্রেন সহ নিজের সেলফি তুলছিলেন, তিনি বুঝতেই পারেননি ঘটনা কি ঘটতে যাচ্ছে । ট্রেন পার হওয়ার পর মানুষজনের কোলাহলে তিনি বুঝতে পারেন কোন দুর্ঘটনা ঘটেছে, পরে এগিয়ে গিয়ে দেখেন একজন ব্যাক্তি ট্রেনের ধাক্কায় মারা গেছেন। তিনি মৃত ব্যাক্তির ছবিও তোলেন, পরে পরিচিত জনদের মৃত ব্যাক্তির ছবি দেখাতে গিয়ে বুঝতে পারেন যে মৃত ব্যাক্তির মৃত্যুর মুহূর্তও তিনি একই ক্যামেরায় বন্দি করেছেন ।

মৃত ব্যাক্তি পঞ্চক্রোশী উনিয়নের পঞ্চক্রোশী গ্রামের তবলিগ জামাতের জিম্মাদার আঃ মোতালেব ।

পরে অন্যান্য প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায় আঃ মোতালেব রিক্সা গাড়ী রেখে রেল লাইন পার হতে গিয়ে পা মচকানোর কারনে আর পার হতে পারেননি, ট্রেন চলে আসায় ট্রেনের সাথে ধাক্কা লেগে তিনি ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here