সুন্দরবনে বনদস্যুদের হামলায় জেলে গুরুতর আহত

0
200

বাগেরহাট প্রতিনিধিঃ
সুন্দরবনে বনদস্যুদের ধারালো অস্ত্রের কোপে আবুল কাসেম ওরফে সেলিম (৫৫) নামে এক জেলে রক্তাক্ত জখম হয়েছেন। মঙ্গলবার দুপুরে সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের বড় পদ্মাবতি খালের চর থেকে স্থানীয় জেলেরা জখম হওয়া ওই জেলেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। তবে কোন দস্যু বাহিনী তার উপর হামলা করেছে তা এখনো নিশ্চিত করতে পারেনি পুলিশ।
আহত আবুল কাসেমের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
সুন্দরবনে মাছ শিকার করতে যাওয়া জেলে বাচ্চু হাওলাদার বলেন, সুন্দরবন পূর্ব বিভাগের চাঁদপাই রেঞ্জের বড় পদ্মাবতি খালের বিভিন্ন স্থানে আমরা জেলেরা মাছ শিকার করছিলাম। মঙ্গলবার সকাল দশটার দিকে চরে এক জেলের চিৎকার শুনে সেখানে গিয়ে দেখি রক্তাক্ত অবস্থায় এক জেলেকে পড়ে থাকতে দেখে আমি মোংলা কোস্টগার্ডকে জানাই। তারা এসে ওই জেলেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে কোন দস্যু বাহিনী তার উপর হামলা চালিয়ে বা তার বাড়ি কোথায় তা আমরা জানতে পারিনি।
মংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. জীবিতোষ বিশ^াস সাংবাদিকদের বলেন, তার মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তার অবস্থা আশংকাজনক।
মোংলা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, আমরা হামলার খবর শুনেছি। আহত জেলে সুস্থ হলে তার কাছ থেকে ঘটনা শুনে পুলিশ আইনানুগ ব্যবস্থা নেবে।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here