সুন্দরগঞ্জে আটোবাইকের ধাক্কায় বৃদ্ধ নিহতের ঘটনায় মামলা

0
211

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার সুন্দরগঞ্জে অটোবাইকের ধাক্কায় মাওলানা আব্দুস সাত্তার (৮০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এ ঘটনায় চালক নাহিদ মিঞাকে গ্রেপ্তার করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে উপজেলার পাঁচপীর বাজার- ধর্মপুর পাকা সড়কে চন্ডিপুর ইউনিয়নের উত্তর সীচা (কামারপাড়া) নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় মাওলানা আব্দুস সাত্তার রাস্তা পাড়পাড় হতে পিঁছন দিক থেকে ধর্মপুরগামী যাত্রীবাহী একটি আটোবাইক তাঁকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। মাওলানা আব্দুস সাত্তার ঐ গ্রামের মৃত নছিম উদ্দীন জোয়ারদারের পুত্র। ঘটনার পর বিক্ষুব্ধ জনতা অটোবাইকটিতে আগুন ধরিয়ে দেন। খবর পেয়ে কি বাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে অটোবাইকসহ চালক নাহিদ মিঞাকে আটক করে তদন্ত কেন্দ্র আনেন।
চন্ডিপুর ইউপি চেয়ারম্যান- ফুল মিঞা বলেন, দুর্ঘটনার পর জনতা অটোবাইকটিতে আগুন ধরিয়ে দিয়ে চালককে আটক করে পুলিশে সোপর্দ্দ করেন।
কি বাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ, পুলিশ পরিদর্শক- এনায়েত কবীর জানান, ঘাতক অটোবাইকসহ চালককে আটক ও নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে নিহতের বিয়াই রফিকুল ইসলাম ওরফে বাবু মেম্বর বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা করেছেন।
বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ- এসএম আব্দুস সোবহান জানান, গ্রেপ্তারকৃত অটোচালক নাহিদ মিঞাকে আদালতে পাঠানো হয়েছে।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here