সুনামগঞ্জের ছাতকে সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যু, আহত ৬

0
658

হাবিবুর রহমান নাসির ছাতক সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের ছাতকে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় আবু বকর (১৫) নামের এক কিশোরের মৃত্যু ঘটেছে। সে উপজেলার কালারুকা ইউনয়নের হাসনাবাদ গ্রামের আলাল মিয়ার পুত্র। এসময় চালকসহ আরো ৬জন আহত হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সন্ধ্যা ৭টায় ছাতক থেকে একটি সিএনজি অটো-রিকশা (নং সুনামগঞ্জ থ ১১-১৭৯২) যাত্রি নিয়ে গাবিন্দগঞ্জ যাবার পথে পেপারমিল সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাক (নং সিলেট ট ১১- ০৬৭৭) এর পেছন ধাক্কা দিলে ঘটনাস্থলে সিএনজি যাত্রি আবু বকর নিহত হয়।
এসময় কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলার সফিক মিয়ার স্ত্রী নূরুন্নাহার (৪২), একই এলাকার রফিক মিয়ার স্ত্রী আলেয়া (৪৫), রুহুল আমিনের স্ত্রী মিনুআরা (৪২), আইনুল্লাহর মেয়ে আসমা (১৮) ও ছাতকের হাসনাবাদ গ্রামের একরাম উল্লাহর পুত্র আব্দুর রহমান (১৬) আহত হয়। ঘটনার পর স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মিরা আহতদের উদ্ধার করে চিকিৎার জন্যে ছাতক হাসপাতালে প্রেরণ করেন।
পরে গুরুতর আহত নূরুন্নাহার, আলেয়াও মিনুআরাকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ছাতক থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করে দূর্ঘটনা কবলিত গাড়ি থানায় নিয়ে আসেন বলে জানান।

খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here