সিলেট সেন্ট্রাল কলেজের নবীনবরণ অনুষ্ঠিত

0
554

সিলেটের জেলা প্রশাসক নুমেরী জামান বলেছেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। শিক্ষা ছাড়া কোনো জাতি উন্নতির শিখরে আরোহণ করতে পারে না। তাই জীবনে কিছু পেতে হলে লক্ষ্য ঠিক রাখতে হবে। প্রচুর অধ্যবসায় এবং সময়ের সদ্ব্যবহারের মাধ্যমে নিজেদেরকে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে। শিক্ষার্থীরাই যেহেতু আগামী দিনে জাতির কাÐারী, তাই ভেতরের আত্মশক্তিকে জাগিয়ে নিজেদেরকে পরিপূর্ণ মানুষ হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে।
সিলেট সেন্ট্রাল কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কলেজের অধ্যক্ষ লে. কর্নেল (অব.) এম. আতাউর রহমান পীরের সভাপতিত্বে গতকাল মঙ্গলবার সিলেট জেলা পরিষদের মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন সিলেট সেন্ট্রাল কলেজের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, সিলেট সেন্ট্রাল কলেজের ভাইস চেয়ারম্যান আক্কাস আলী, সিলেট সেন্ট্রাল কলেজের ব্যবস্থাপনা পরিচালক শাহনেওয়াজ খান শাকিল।
অর্থনীতির বিভাগের প্রভাষক শিশির সরকার ও আইসিটি বিভাগের প্রভাষক শিরিন সুলতানা রুমির পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন কলেজ কো-অর্ডিনেটর জাহিদ হোসাইন, প্রভাষক মুর্শেদ আলম, মওদুদ ত¦কী বান্না, প্রভাষক সাইদুর রহমান রিপন, প্রভাষক ফাতেমা বেগম, প্রভাষক মিনহাজ আহমদ, প্রভাষক সায়েম আহমদ, প্রভাষক বাবুল আক্তার, মুতাসীন বিল্লাহ, প্রভাষক জনি চন্দ, প্রভাষক সুরাইয়া খন্দকার, প্রভাষক সামছুদীন, প্রভাষক রাসেল আহমদ, প্রভাষক শাপলা আক্তার, আব্দুল্লাহ আল মাবরুর এবং ছাত্র/ছাত্রীর পক্ষ থেকে বক্তব্যে রাখেন মোজাহিদ আলম রেজা ও সানজানা প্রীতি। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দশম শ্রেণির ছাত্র কিবরিয়া হোসেন। শেষে এক মনোঞ্জ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
খবর৭১/এসঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here