সিরাজগঞ্জ যুব মহিলালীগ নৌকার বিজয় নিশ্চিত করেই ঘরে ফিরবে

0
320

মোঃ জহির রায়হান, সিরাজগঞ্জ প্রতিনিধি;

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৩০ ডিসেম্বর। এখন শুরু হয়েছে কাউন্ট ডাউন গননা শুরু,আর এজন্য সিরাজগঞ্জ জেলা যুব মহিলালীগের আহবায়ক ও সিরাজগঞ্জ পৌর সভার কাউন্সিলর, প্যানেল মেয়র ৩ রুমানা রেশমা এবং যুগ্ম আহবায়ক জান্নাতুল ফেরদৌস ঈশিতার নেতৃত্বে বিভিন্ন ইউনিটের যুব মহিলালীগের নেতৃবৃন্দরা ভোর হতে গভীর রাত পর্যন্ত জনগনের বাড়িতে বাড়িতে এবং পথে মাঠে ঘাটে সকল শ্রেনী পেশার মানুষ বিশেষ করে মহিলা ভোটার দের নিকট বর্তমান আওয়ামীলীগ সরকার ও আধুনিক সিরাজগঞ্জের রুপকার অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নার উন্নয়ন কর্মকান্ড তুলে ধরছেন ও স্বাধীনতা বিরোধী শক্তিকে প্রতিহত করার আহবান জানিয়ে যাচ্ছেন।

রুমানা রেশমা বলেন,” এবারের নির্বাচন জাতীর জন্য অত্যন্ত গুরুত্বপুর্ন নির্বাচন। জননেত্রী শেখ হাসিনার বিশ্ব সমাদৃত মডেল ” জনগনের ক্ষমতায়ন” বাস্তবায়নের জন্য নৌকাকে বিজয়ী করতেই হবে। মুন্না ভাইয়ের নেয়া বৃহত উন্নয়ন প্রকল্প সমুহ বাস্তবায়ন করতে হলে সিরাজগঞ্জের জনগনের উচিত মুন্না ভাইকে নৌকায় ভোট দেয়া।আমরা জেলা যুব মহিলালীগ নৌকার বিজয় নিশ্চিত না করে ঘরে ফিরে যাবনা”।

যুগ্ম আহবায়ক জান্নাতুল ফেরদৌস ঈশিতা জানান, ” এবারের নির্বাচন স্বাধীনতা বিরোধী পক্ষকে নিশ্চিন্ন করার নির্বাচন। এবারের নির্বাচনে জামায়াত বিএনপি যেন কোন প্রকার নাশকতা করতে না পারে সে জন্য আমরা সচেষ্ট আছি এবং ৩০ তারিখ সারাদিন আমরা নির্বাচনী ভোট কেন্দ্রে স্ব স্ব দায়িত্ব পালন করব। মুন্না ভাইয়ের বিজয় ব্যতীত সিরাজগঞ্জের সার্বিক উন্নয়ন ব্যাহত হবে”।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here