সিরাজগঞ্জে সংখ্যালঘু আ”লীগ নেতার বাড়িতে দুর্বৃত্তদের আবারও হামলা

0
242

মোঃ জহির রায়হান-সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জ সদর উপজেলাধীন ৪ নং শিয়ালকোল ইউনিয়নের ৯ নং ওয়ার্ড ধুকুরিয়া গ্রামের সাহা পাড়ায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জগদীশ চন্দ্র সাহার বাড়িতে মঙ্গলবার রাত আনুমানিক ১২.৩০ মিনিটের দিকে দুর্বৃত্তরা অগ্নি সংযোগ করে পালিয়ে যায়। এতে জগদীশের ঘরবাড়িসহ বসবাড়ির বিভিন্ন স্থান আগুনে ভষ্মিভুত হয়েছে।
সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ও মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন। দোষী ব্যক্তিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে বলেও তিনি নিশ্চিত করেছেন।
প্রসংগত গত ১২ ডিসেম্বর রাতেও দুর্বৃত্তরা এই ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জগদীষ চন্দ্র সাহার বাড়িতে পেট্রোল বোমা হামলা চালিয়েছিল।
জগদীষ চন্দ্র সাহা অভিযোগ করে বলেন, “ ২০১৪ সালে আমার বাড়িতে যারা অগ্নিসংযোগ ও লুটপাট করেছে তারা আজ আওয়ামীলীগে যোগদান করলেও মনে প্রানে বিএনপি জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করে চলেছে। ১২ ডিসেম্বরের হামলা ও মঙ্গলবার রাতের হামলাও একই ব্যক্তিরা করেছে। আমরা সাহা পাড়ার সবাই নৌকা প্রতীকে ভোট দেই ও বঙ্গবন্ধুর আদর্শে জননেত্রী শেখ হাসিনার সমর্থক ও কর্মী। আমরা সবাই আমাদের কেন্দ্রে অধ্যাপক ডাঃ হাবীবে মিল্লাত মুন্নার নৌকা মার্কায় ভোট দিয়ে জয় যুক্ত করেছে। আমরা মুন্না ভাইয়ের কাছেই উক্ত ঘটনা গুলোর ব্যাপারে বিচার প্রার্থী।“
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here