সিটি নির্বাচনেও ঢাকার মানুষ আওয়ামী লীগের পক্ষে রায় দিবেন: কৃষি মন্ত্রী

0
622
সিটি নির্বাচনেও ঢাকার মানুষ আওয়ামী লীগের পক্ষে রায় দিবেন: কৃষি মন্ত্রী

খবর৭১ঃ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, বিএনপি-জামায়াত স্বাধীনতার বিরোধী শক্তি ক্ষমতায় থেকে তিলে তিলে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেছে। জিয়া ও খালেদার ছেলে তারেক জিয়ার দুর্নীতি, সন্ত্রাস ছিল চরম পর্যায়ে। তারা এদেশে সংখ্যালঘুদের অত্যাচার-নির্যাতন করেছে। অত্যাচার-নির্যাতনের কারণেই মানুষ বিএনপি থেকে মুখ ফিরিয়ে নিয়েছে।

তারেকের অপকর্মের কারণেই বিএনপির আজ করুণ দশা।
বৃহস্পতিবার দুপুরে টাঙ্গাইল জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে কৃষি মন্ত্রী এসব কথা বলেন। মন্ত্রী আরও বলেন, ঢাকার দুই সিটি নির্বাচন অবাধ নিরপেক্ষ ও সুষ্ঠু হবে।

এ নির্বাচনেও ঢাকার মানুষ আওয়ামী লীগের পক্ষে, শেখ হাসিনার পক্ষে রায় দিবেন। এ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীর বিজয়ে আইনজীবীসহ সকলের ভূমিকা রাখতে হবে। এই নির্বাচনকে কেন্দ্র করে বিএনপি যাতে কোনো অপরাজনীতি করতে না পারে, সেদিকে নজর রাখতে হবে।
জেলা বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহবায়ক নুরুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সংসদ সদস্য তানভির হাসান ছোট মনিরসহ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সকল পর্যায়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলনের ২য় পর্বে সভাপতি পদে নুরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে বদিউজ্জামান ফারকের নাম ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here