সাভারে ধারাবাহিক ভাবে রমজানে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজীবের ইফতার বিতরণ

0
616
সাভারে ধারাবাহিক ভাবে রমজানে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে উপজেলা পরিষদের চেয়ারম্যান রাজীবের ইফতার বিতরণ
ছবিঃ আব্দুস সালাম, সাভার প্রতিনিধি।

খবর৭১ঃ

আব্দুস সালাম, সাভার প্রতিনিধিঃ যতই দিন যাচ্ছে ততই করানোর ভাইরাসের দুর্যোগের ভয়াবহতা বাড়ছে জনগণের মাঝে। বাংলাদেশ সরকার এই দুর্যোগ মোকাবেলায় সাধারণ মানুষের স্বাভাবিক চলাফেরা নিষেধাজ্ঞা ও দোকানপাট বন্ধের নির্দেশনা দিয়েছেন।

এই করুণ দুর্যোগের সময় দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মহীন মানুষদের মাঝে খাদ্যশস্য দিয়ে সহযোগিতার হাত বাড়ানোর নির্দেশ দিয়েছেন। এরই ধারাবাহিকতায় পবিত্র রমজান মাস উপলক্ষে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব প্রতিদিনের ন্যায় ২৪ রমজানে ও অসহায় খেটে খাওয়া দুঃস্থ মানুষের মাঝে ত্রাণ বিতরণের পাশাপাশি ইফতার সামগ্রী বিতরণ করছেন। এরই অংশ হিসেবে সোমবার বিকেলে সাভার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুঞ্জরুল আলম রাজীবের সরকারি বাসভবনের পাশে প্রায় ৮ শতাধিক রোজাদার মানুষের মাঝে রান্না করা ভূনা খিচুড়ি বিতরণ করেন।

এ বিষয়ে সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও শেখ হাসিনার আদর্শের রাজনীতি করে আসছি। নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়ে গরীব-দুঃস্থ মেহনতি মানুষের সেবা করে যাবো। এই মুহূর্তে সমাজের বিত্তবানরা নিজ নিজ এলাকায় এগিয়ে আসলে অনেক মানুষ উপকৃত হবে বলে আশা প্রকাশ করেন। এসময় উপস্থিত ছিলেন সাভার উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক লিয়াকত হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আতিকুর রহমান আতিক, যুবলীগ নেতা মাজহারুল ইসলাম রুবেলসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here