সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতিকে “বগুড়ার শান্তি কন্যা উপাধি”

0
385

 

শিবগঞ্জ (বগুড়া) :
বগুড়া জেলা তথা শিবগঞ্জ উপজেলার প্রিমূখ, বাংলাদেশ জাতীয়তাবাদী সমবায় দলের কেন্দ্রীয় চেয়ারম্যান, বগুড়া জেলা বিএনপির উপদেষ্টা, বিশিষ্ট সমাজ সেবিকা, শিক্ষানুরাগী, ব্যবসায়ী, নারীনেত্রী ও সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি’কে সমবায় দল কর্তৃক “বগুড়ার শান্তি কন্যা উপাধি” দেওয়া হয়েছে। সম্প্রতি বিশ্ব সুরক্ষা মানবাধিকার সোসাইটি কর্তৃক শান্তি সম্মাননা-২০১৭ ভূষিত হওয়ায় তাঁকে এ উপাধি দেওয়া হয়। অনুষ্ঠানে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান ও সংবর্ধিত করেন নেতৃবৃন্দ।
বগুড়া জেলা জাতীয়তাবাদী সমবায় দলের সভাপতি গোলাম রব্বানী জাকী’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির আসন গ্রহণ করেন, সাবেক এমপি অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি। অনুষ্ঠানে অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি বলেন, এই সম্মানের জন্য আল্লাহর কাছে সন্তুষ্টি প্রকাশ করে সকলকে ধন্যবাদ জানাই। অনুষ্ঠানে গোলাম রব্বানী জাকী’র বলেন, অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতি সত্যকার অর্থেই শান্তির পথেই কাজ করেন। আমরা তার ধৈর্য, ত্যাগ, তিতিক্ষা সহ তার কর্মময় জীবনের ঝড়-ঝাপটা, বিভিন্ন সংগ্রামের মধ্যে দিয়েও সাধারন মানুষের সেবা করতে দেখেছি। তিনি অত্যন্ত শান্ত ও ঠান্ডা মাথায় কাজ করেন। তার উদাহরণ ভূরি-ভূরি। আমরা তাঁর আরও উন্নতি কামনা করছি।
এসময় উপস্থিত ছিলেন, বগুড়া জেলা জাতীয়তাবাদী সমবায় দলের সহ-সভাপতি আলতাফুর রহমান চৌধুরী, উপজেলা সমবায় দলের সভাপতি মাহবুবুর রহমান, বিএনপি নেতা ইউপি সদস্য তোজাম্মেল হক, সাবেক ইউপি সদস্য আমজাদ হোসেন, দুলু মিয়া, ইউনিয়ন যুবদলের সাধারন সম্পাদক তারেক মাহমুদ, যুবনেতা আমির হোসেন, ইনছান শেক, শামীম, সিরাজ উদ্দিন, মটু, শামীম আক্তার সানু, শিপন, সুজন, সাচু, আইনুর, বেলাল, মুঞ্জুরুল, রহেদুল, শাহিনুর, রশিদ, মান্নান, ফরিদুল, শাহারুল, বিএনপি নেতা এটিএম হেলাল বাবুল সহ বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। উল্লেখ্য, এর আগেও শিবগঞ্জে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা তাকে সংবর্ধনা প্রদান করেন বলেও জানাগেছে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here