সাকিব কে ছাড়া আমরা চিন্তাই করতে পারছি না:পাপন

0
244

খবর৭১:সাকিব আল হাসানের বাঁ-হাতের কনিষ্ঠা আঙ্গুলে অস্ত্রোপচার করা লাগবে। ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকা থেকে দেশে ফিরে বিমান বন্দরে পা রেখে সাকিব আল হাসানও নিজের আঙ্গুলে সার্জারি করানোর কথা বলেছেন। একই সঙ্গে আকারে ইঙ্গিতে এটাও বলে দিয়েছেন, তিনি চান কোরবানির ঈদের পরপরই অস্ত্রপ্রচার করাতে। এতে করে এশিয়া কাপ খেলা হবে না তার।

সাকিবের চিন্তার সাথে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের ভাবনায় খানিক পার্থক্য। বিসিবি প্রধান চান, সাকিব এশিয়া কাপ খেলুক। এশিয়া কাপ মহাদেশীয় ক্রিকেটের সবচেয়ে বড় আসর। সেখানে পূর্ণ শক্তির দল চান নাজমুল হাসান পাপন। সাকিবের সার্ভিসটাও ওই টুর্নামেন্টে জরুরি বলে মনে করছেন তিনি।

বৃহস্পতিবার বিকেলে হোটেল র‌্যাডিসন ব্লুতে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে সাকিবের আঙ্গুলে অস্ত্রোপচার করা নিয়ে কথা বলেন পাপন। ওই সময় তিনি বলেন, ‘সাকিব আমাকে ফোন করেছিল। বলেছিল যে হাতে অস্ত্রোপচার করাতে হবে। হেড কোচও ওখান থেকে ফোন করেছিল। কারণ হাতে যে স্ট্রেংথ ওর দরকার, সেটা পাচ্ছে না ব্যাটিংয়ে। ইনজেকশন নিয়ে নিয়ে খেলছে; কিন্তু অপারেশন হলে অন্তত ছয় সপ্তাহের বিরতি দরকার। এত লম্বা বিরতি পাওয়াটা কঠিন। প্রথম চেষ্টা করা হচ্ছে, যদি কোনো খেলার মাঝখানে ওকে বিরতিটা দেওয়া যায়। আর তা না হল একটা খেলাই বাদ দিতে হবে। যেটা ওকে ছাড়া আমরা চিন্তাই করতে পারছি না।

তাহলে কখন হবে অস্ত্রোচপার? এশিয়া কাপের আগে না পরে? পাপনের জবাব, ‘এশিয়া কাপের আগেও হতে পারে, আবার পরেও হতে পারে। মানে জিম্বাবুয়ে সিরিজের সময়ও হতে পারে। আজকে কোচের সঙ্গে যে কথা হয়েছে। সেও বলেছে এশিয়া কাপের কথাই। আমি বলেছি, এশিয়া কাপের চেয়ে ভালো হয় আমরা জিম্বাবুয়ে সিরিজের সময় করি। নতুন কিছু ক্রিকেটারও দেখতে পারব আমরা। ওটাতে আমার মনে হয় ভালো হবে। এশিয়া কাপ এমনিতেই এবার কঠিন হবে। তার ওপর সাকিবের মতো একজন ক্রিকেটার না খেললে দলের মোরাল আরও উইক হয়ে যেতে পারে। তারপরও আরও কথা হবে। আজ-কালের মধ্যে সাকিবের সঙ্গে কথা বলব। আমার মনে হয়, এশিয়া কাপের আগে না করে অন্য সময় করাটাই ভালো হবে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here