সহজ টার্গেট আফগানিস্তানের

0
524

খবর৭১ঃসহজ টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে আফগানদের টার্গেট দাঁড়ায় ৪১ ওভারে ১৮৭ রান। মামুলি স্কোর তাড়া করতে নেমে৩৪ রানে ওপেনার শেহজাদের উইকেট হারায়আফগানরা।

মঙ্গলবার ইংল্যান্ডের কার্ডিফের সোফিয়া গার্ডেন্সে টস হেরে ব্যাট করতে নেমে কুশল পেরেরাকে সঙ্গে নিয়ে দুর্দান্ত ব্যাটিং করেন অধিনায়ক করুনারত্নে।উদ্বোধনী জুটিতে ১৩.১ ওভারে ৯২ রান করেন তারা।

আগের ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে একাই লড়াই করেন করুনারত্নে। তার একার লড়াইয়ের পরও ১৩৬ রানে অলআউট শ্রীলংকা। দলের হয়ে সর্বোচ্চ ৫২ রানে অপরজিত ছিলেন করুনারত্নে। আজও দলের জন্য লড়াই করেন করুনারত্নে। দলকে শুভ সূচনা এনে দিয়ে ৪৫ বলে৩০ রান করে ফেরেন লংকান অধিনায়ক।

এক উইকেটে ১৪৪ রান করা দলটি মোহাম্মদ নবীর অফ স্পিনে বিভ্রান্ত হয়।১৫ রানের ব্যবধানে সাজঘরে ফেরেন হারায় লাহিরু থিরিমান্নে, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনাঞ্জয়া ডি সিলভা ও থিসেরা পেরেরার উইকেট। শ্রীলংকার ব্যাটিংয়ে রীতিমতো ধস নামান আফগানিস্তানের সাবেক অধিনায়ক মোহাম্মদ নবী।

এক পর্যায়ে৩২.২ ওভারে ১৮০ রানে ৮ হারিয়ে চরম বিপর্যয়ে পড়ে যায়শ্রীলংকা। এরপরবৃষ্টির বাগড়া। বৃষ্টির পর ফের খেলা শুরু হলে ৩৬.৩ ওভারে ২০১ রানে অলআউট হয় লংকানরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here