সখিপুর বাসীকে রাজিব সরদারের পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন

0
484

শরীয়তপুর প্রতিনিধি:
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে শরীয়তপুর জেলার সখিপুর থানা ও সখিপুর ইউনিয়ন বাসী সহ সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, সখিপুর থানা যুবদলের সাধারন সম্পাদক, ছাত্রদলের সাবেক সভাপতি, সখিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত সাবেক চেয়ারম্যান প্রার্থী, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী, রাজনৈতিক ব্যক্তিত্ব, জনতার নয়নের মনি, কর্মী বান্ধব, দুঃখি মানুষের আশ্রয় স্থল ও সাবেক সফল ছাত্রনেতা এবং সংগ্রামী যুবনেতা কামরুল হাসান রাজিব সরদার।

এসসময় তিনি বলেন, আমি সকলকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন এবং ঈদ মোবারক। আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

তিনি আরও বলেন, আমরা ঈদের আনন্দের সাথে সাথে দেশমাতার জন্য দোয়া করবো। দেশমাতাকে ছাড়া আমরা কতটা বেদনাদায়ক অবস্থায় আছি তা বিএনপির কর্মীরাই বুঝে। আমাদের প্রাণপ্রিয় দেশমাতা, বিএনপি চেয়ারপার্সন, সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে বর্তমান সরকার চক্রান্ত করে দীর্ঘদিন যাবত বন্দী করে রেখেছে। জামিন হওয়ার পরও আবার অন্য মামলা দিয়ে এই রোজার মাসেও জেলে কষ্ট দিচ্ছে। আমরা বিএনপির কর্মীরা আজ এতিমের মতো দেশমাতাকে ছাড়া অনেক কষ্টে দিন পার করে চলছি। তাই দেশমাতাকে ছাড়া পথচলা কতটা বেদনাদায়ক ও কষ্ট তা কেবল বিএনপির কর্মীরাই বুঝবে, অন্য কেউ নয়। আমরা এ থেকে মুক্তি চাই। এছাড়াও দেশমাতা বেগম খালেদা জিয়া অসুস্থ, তাই তাঁর উপযুক্ত চিকিৎসার দাবি জানাই।

এছাড়াও তিনি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অবিলম্বে সকল মামলা প্রত্যাহার ও মুক্তি দাবি করেন। আর বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সকল মামলা প্রত্যাহার দাবি করেন। এছাড়াও শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থ্তা সহ দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করেন।
খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here