শৈলকুপার মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী জনসভা

0
400

রাব্বুল ইসলাম, ঝিনাইদহ প্রতিনিধি: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচনী জনসভা করেছে আওয়ামী লীগ। রবিবার বিকেলে উপজেলার মনোনহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এ জনসভার আয়োজন করা হয়। ফাজিলপুর এলাকায় অবস্থিত মনোহরপুর ইউনিয়ন বোর্ড অফিস সংলগ্ন এ জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন দুলু।

জনসভায় প্রধান অতিথি ছিলেন ঝিনাইদহ-১ শৈলকুপা আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনিত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি। তিনি বিগত সরকারের আমলে মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয়ের সাবেক প্রতিমন্ত্রী ছিলেন। বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে প্রধান অতিথি আব্দুল হাই উপস্থিত সকলের কাছে নৌকা প্রতিকে ভোট প্রার্থনা করেন। সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মনোহরপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মকবুল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, বণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড, ইসমাইল হোসেন (পিপি), শৈলকুপ পৌর মেয়র কাজী আশরাফুল আজম, উপজেলা যুবলীগ সভাপতি ও ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসিরন লিপি, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি দিনার বিশ্বাস, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি জুয়েল পারভেজ কর্নেলসহ জেলা, উপজেলা ও স্থানীয় আওয়ামী লীগ এবং সহযোগিতা সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here