শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী জামিনে মুক্তিলাভ

0
477

শেরপুর প্রতিনিধি :
শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো; হযরত আলী আজ ২৫ ফেব্রæয়ারী ঝিনাইগাতী থানায় দায়েরকৃত বিস্ফোরক আইনের মামলায় আদালত থেকে জামিন মঞ্জুর হওয়ার পর শেরপুর জেলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। এর আগে ৫ ফেব্রæয়ারী গ্রেফতারের পর দু দফায় জামিন পাওয়ার পর পুলিশ কর্তৃক ভিন্ন ভিন্ন মামলায় গ্রেফতার হওয়ায় জনাব হযরত আলী মুক্তি পাননি।
জনাব হযরত আলী, ৫ ফেব্রয়ারী শেরপুর জেলা শহরের নিজ বাসায় শেরপুর জেলা আইনজীবি সমিতির নির্বাচনে দলীয় প্রার্থী ঠিক করতে বৈঠক করছিল। ঠিক ওই সময়ই পুলিশ গিয়ে তার বাসা থেকে তাকে গ্রেফতার করে বিস্ফোরক আইনে একটি মামলায় জেল হাজতে প্রেরণ করে। ১৩ ফেব্রæয়ারী আদালত ওই মামলায় তাকে জামিন দিলেও জেল গেইটেই ২০১৭ সালের একটি মামলায় গ্রেফতার করে। ১৮ ফেব্রæয়ারী ফের আদালত তাকে জামিন প্রদাণ করেন। কিন্তু সেদিনও তাকে জেল গেইট থেকে গ্রেফতার করে ঝিনাইগাতী থানার একটি বিস্ফোরক মামলায় তাকে ৭দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠায় পুলিশ। পরে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়। আজ ২৫ ফেব্রয়ারী শুনানি শেষে আদালত জনাব হযরত আলীর বিরুদ্ধে করা রিমান্ড আবেদন না মঞ্জুর ও তার জামিনের আবেদন মঞ্জুর করেন। পরে তাকে সন্ধায় শেরপুর জেলা কারাগার থেকে মুক্তি দেয়া হয়।
জামিনে মুক্তি পাওয়ার পর জনাব হযরত আলী বলেন, জেল জুলুম দিয়ে সরকার পতন ও খালেদা জিয়ার মুক্তির আন্দোলন থামানো যাবেনা। বরং আরো বেগবান হবে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here