শেরপুরে হত্যা চেষ্টার মিথ্যা মামলায় জামিন পেলেও জেল গেটে আবারো আরেক মিথ্যা মামলায় গ্রেফতার হলো জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী

0
333

শেরপুর থেকে আবু হানিফ :
২০১৭ সালের দায়ের কৃত হত্যা প্রচেষ্টার একটি মিথ্যা মামলায় শেরপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: হযরত আলীকে জামিনের আবেদন না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর পর গত ৫ সেপ্টেম্বর সংশ্লিষ্ট আদালত থেকে জামিন পেলেও আবারো জেল গেট থেকে অস্ত্র ও বিস্ফোর উদ্ধার ঘটনার ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতার করেছে পুলিশ।
আদালত সূত্রে জানাযায়, ২০১৭ সালের ৪ সেপ্টম্বর শেরপুর সদর উপজেলার ঘুঘুরাকান্দিতে স্থানীয় বিএনপি ঈদপূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো: হযরত আলী বক্তব্যদান কালে প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কটুক্তিমূলক বক্তব্য রাখার অভিযোগ তুলে সভায় স্থানীয় আওয়ামীলীগ হামলা করে বিএনপির নেতাকর্মীদের মাইরপিট করে। এ ঘটনায় উল্টো জনাব হযরত আলীকে প্রধান আসামী করে বেতমারী ঘুঘুরা কান্দি ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হামিদুল ইসলাম ২৯জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে শেরপুর সদর থানায় হত্যা প্রচেষ্টা মামলা দায়ের করে। পরে পুলিশ তদন্তশেষে গত ১২ জুন-২০১৮ তারিখে ২২ জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে চূড়ান্ত অভিযোগ পত্র আদালতে দায়ের করেন। এ ঘটনায় ২৭ আগষ্ট দুপুরে স্বেচ্ছায় আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন। পরবর্তীতে ৫ সেপ্টেম্বর আদালতে জামিনের আবেদন করলে আদালত জনাব হযরত আলীকে জামিন মঞ্জুর করেন। কিন্তু ওইদিন সন্ধায় কারা ফটক থেকে আবারো গ্রেফতার করে পুলিশ। জানাযায়, জনাব হযরত আলীকে বাগরাকশা থেকে অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার ঘটনার সাজানো আরেকটি মামলায় জড়িত থাকার অভিযোগ এনে তাকে ওই মামলায় সোন এরেষ্ট দেখানো হয়।
খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here