শেরপুরে মাদক বিরোধী সাংবাদিক সম্মেলন

0
262

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুরে জেলা তথ্য অফিসের উদ্যোগে মাদক বিরোধী প্রচারনার অংশ হিসেবে মানুষকে সচেতন করে তুলতে আজ ১ মার্চ দুপুরে শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করে।
অতিরিক্ত জেলা প্রশাসকের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড: মল্লিক আনোয়ার হোসেন।
সাংবাদিক সম্মেলনে জেলা তথ্য অফিসার নারায়ন সরকার, মাদকদ্রব্য নিয়ন্ত্রন কর্মকর্তা মাসুদুর রহমান তালুকদার, শেরপুর প্রেসক্লাবের সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, শেরপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি মেরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলসহ জেলার ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।
এসময় জানানো হয়, শেরপুর জেলায় মাদক বিক্রেতা ও সেবনকারীর সংখ্যা দিনদিন বেড়েই যাচ্ছে। এ মাদকের থাবা থেকে বাচতে সাংবাদিকেদর সহায়তা একান্ত প্রয়োজন। জেলা প্রশাসক ড: মল্লিক আনোয়ার হোসেন বলেন, আমরা মাদক এবং বাল্যবিয়ে বন্ধে র্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি। এ বিষয়ে আমরা কোন ছাড় দিব না। যারাই এ ঘটনার সাথে জড়িত থাকবে আমরা তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নিব। তিনি আরো বলেন, জেলায় সুধীজনদে নিয়ে মাদক বিরোধী একটি কমিটি গঠন করা হবে।

খবর ৭১/ ই:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here