শেরপুরে নেশার টাকা না পেয়ে মাকে হত্যার দায়ে বখাটে ছেলের যাবজ্জীবন

0
294

আবু হানিফ, শেরপুর প্রতিনিধি :
শেরপুরে নেশার টাকা না পেয়ে মাকে হত্যার  মামলায় আবু বক্কর (৩২) নামে এক ভখাটে যুবকের যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৬ মাসের কারাদন্ড দিয়েছে আদালত।
আজ ২৯ মে মঙ্গলবার বিকেলে শেরপুরের সিনিয়র জেলা ও দায়রা জজ এম.এ নূর জনাকীর্ণ আদালতে একমাত্র আসামীর উপস্থিতিতে ওই রায় ঘোষণা করেন। আবু বক্কর শ্রীবরদী উপজেলার পূর্ব গিলাগাছা গ্রামের কৃষক শাহা আলীর ছেলে।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানাযায়, শেরপুরের শ্রীবরদী উপজেলার পূর্ব গিলাগাছা গ্রামের আবু বক্কর নেশার টাকার জন্য প্রায়ই মা বানেছা খাতুন (৫৫) কে অত্যাচার করাসহ ভয়-ভীতি দেখাত। ওই অবস্থায় ২০১৬ সালের ৫ জুন দুপুরে নেশার টাকা দাবি করে না পেয়ে আবু বক্কর বসতবাড়ির উঠানে নিজের একটি পুরাতন মোটরসাইকেল ভাঙতে থাকলে মা বানেছা তাতে বাঁধা দেয়। এতে আবু বক্কর ক্ষিপ্ত হয়ে হাতে থাকা লাঠি দ্বারা মা বানেছার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তিনি প্রাণ হারান। ঘটনার পরপরই আবু বক্কর পালিয়ে গেলেও পরদিনই পুলিশের হাতে সে গ্রেফতার হয়।
এঘটনায় আবু বক্করের ছোটভাই ওমর আলী বাদী হয়ে আবু বক্করকে একমাত্র আসামী করে শ্রীবরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করলে থানা পুলিশ দ্রুত তদন্ত শেষে একই বছরের ২৯ জুন আবু বক্করের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ও চিকিৎসকসহ ১০ জনের সাক্ষ্যগ্রহণশেষে অভিযোগ প্রমানিত হওয়ায় আদালত উল্লেখিত রায় প্রদান করেন।
রায়ঘোষনার পর আদালতের ভারপ্রাপ্ত পিপি এডভোকেট অরুণ কুমার সিংহ রায় এ রায়ে সন্তোষ প্রকাশ করেন।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here