শেরপুরে দরিদ্র অসহায়দের হাতে ত্রান তুলে দিলেন জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দ

0
455
শেরপুরে দরিদ্র অসহায়দের হাতে ত্রান তুলে দিলেন জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দ

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুর জেলার ৫টি উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধের জন্য সামাজিক দূরত্ব বজায় রাখায় মানুষ ঘরে অবস্থান করছে। এতে দরিদ্র অসহায় মানুষ শ্রমদিয়ে উপার্জন করতে পারছেনা। সরকারের পাশাপাশি বিভিন্ন পেশাজীবি ও সামাজিক সংগঠনও দাড়াচ্ছে দরিদ্র অসহায় মানুষ গুলোর পাশ্বে। আজ দুপুরে শেরপুরে বিভিন্নস্থানে বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের ত্রানসামগ্রী পৌছে দেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন শেরপুর জেলা শাখার নেতৃবৃন্দ। সামাজিক নিরাপদ দুরত্ব বজায় রেখে চাল, ডাল, আলো, সাবান তুলে দেয়া হয় দরিদ্র অসহায়দের হাতে।

জেলা শহরের উত্তর গৌরীপুর, সজবরখিলা, শেখহাটি, নৌহাটা, বাগরাকসা ও সদর উপজেলার দড়িপাড়ায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন শেরপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ নুরুল আমীন, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, সহসভাপতি অধ্যক্ষ মাওঃ আব্দুল হালিম মিয়া, আলহাজ্ব মাও: অধ্যক্ষ ফজলুর রহমান, সদর উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুর রেজ্জাক, সাধারণ সম্পাদক মাওঃ শরাফত আলী।

এসময় জমিয়ত নেতৃবৃন্দ বলেন, আমরা আল্লাহর কাছে দোয়া করি এ করোনার আক্রন্ত থেকে যেন আল্লাহ পাক আমদের দেশ ও জাতিকে হেফাজত করেন। আমরা সাধারণ মানুষের পাশ্বে থেকে খেদমত করে যাবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here