শেরপুরের শ্রীবর্দীতে মাদ্রাসা ছাত্রী ধর্ষিত: হাসপাতালে ভর্তি

0
380

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুরের শ্রীবরদীতে শংকরঘোষ গ্রামে অটোরিকশা চালকের বিরুদ্ধে এক মাদ্রাসা ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্তের নাম উজ্জল মিয়া (৪০)। তিনি শ্রীবর্দী উপজেলার ওই গ্রামের নওশেদ আলীর ছেলে। ধর্ষণের শিকার ছাত্রীটি উপজেলার শংকরঘোষ জব্বারিয়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী। আজ ১ মে বুধবার দুপুরে শ্রীবরদী উপজেলার শংকরঘোষ গ্রামে ধর্ষণের এ ঘটনা ঘটে।

ছাত্রীটির বক্তব্য ও তার পারিবারিক সূত্রে জানা গেছে, শ্রীবরদী উপজেলার শংকরঘোষ গ্রামে ছাত্রীটি  আজ বুধবার দুপুরে নিজ বাড়ীতে কাপড় ধোয়ার সময় প্রতিবেশী অটোরিকশাচালক উজ্জল ওই বাড়িতে আসে। এ সময় বাড়িতে লোকজন না থাকায় সে ছাত্রীটির মুখ চেপে ধরে একটি ঘরে নিয়ে যায় এবং জোরপূর্বক ধর্ষণ করে। এসময় ধর্ষিত মেয়েটির ডাক চিৎকার দিলে ধর্ষক উজ্জল পালিয়ে যায়। এ ঘটনার সময় ছাত্রীটির বাড়িতে কোন লোকজন ছিলেন না। এ ঘটনায় আহত ছাত্রীটিকে আত্মীয়-স্বজন প্রথমে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে চিকিৎসকের পরামর্শক্রমে জেলা সদর হাসপাতালে এনে ভর্তি করেন।
এ ঘটনায় সন্ধ্যায় শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম ছাত্রীকে দেখতে জেলা হাসপাতালে যান। পরে তিনি ধর্ষিত মেয়েটির গ্রামের বাড়ীও পরিদর্শন করেন।
পুলিশ সুপার মেয়েটির চিকিৎসার দায়িত্ব নিয়ে যথাযথ চিকিৎসার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে সাংবাদিকদের জানান। পুলিশ সুপার আরো জানান, শ্রীবরদী থানায় এব্যাপারে একটি ধর্ষণ মামলা গ্রহন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত উজ্জলকে গ্রেপ্তারে পুলিশি অভিযান অব্যাহত আছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here