শেরপুরের শ্রীবরদীতে ভারতীয় অপহৃত এক নাগরিক উদ্ধার

0
264

শেরপুর থেকে আবু হানিফ : শেরপুরের শ্রীবরদীর সীমান্ত থেকে এক ভারতীয় নাগরিককে উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে উপজেলার বালিজুরি খ্রিষ্টানপাড়া গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ব্যক্তি ভারতের মেঘালয় রাজ্যের তুরা জেলার পোড়াকাশিয়া থানার হাতিমারা গ্রামের মৃত চিং রে সাংমার ছেলে ফালগুন আরেং বলে জানা গেছে।
পুলিশ জানায়, গত ২৩ মে ৭/৮ জন দুর্বৃত্ত তার মুখে কালো কাপর বেধে তাকে ভারতের তুরা জেলার নিজ বাড়ি থেকে অপহরণ করে নিয়ে আসে। পরে গারো পাহাড়ের এক বাড়িতে তাকে আটক রাখে। আজ ২ জুন শনিবার ভোর রাতে অপহৃত ব্যক্তি ওই বাড়ি থেকে কৌশলে পালিয়ে অনেক খোজাখুজি করে বাংলাদেশের শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার বালীজুড়ি সীমান্ত এলাকার খ্রিষ্টানপাড়া গ্রামে তার এক আত্মিয়ের বাড়ি গিয়ে আশ্রয় নেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে দুপুরে উপজেলার রানীশিমুল ইউনিয়নের বালিজুরি খ্রিষ্টানপাড়া গ্রামের মৃত নরেশ দাজেল এর ছেলে প্রাঞ্জল আরেং এর বাড়ি থেকে তাকে উদ্ধার করেন।
এ ব্যাপারে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: রেজাউল করিম জানান, আমরা অপহৃত ভারতীয়কে উদ্ধার করেছি। তদন্ত করে দেখা হচ্ছে, কারা এর সাথে জড়িত। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
খবর৭১/জি:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here