শেরপুরের রাজু নামের এক ব্যবসায়ীকে খুন করেছে দুর্বৃত্তরা

0
431

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুর জেলা শহরের শেখহাটির রডসিমেন্টর ব্যবসায়ী রাজু মিয়ার লাশ আজ ২৩ ফেব্রæয়ারী সকালে শেরপুর জেলা শহরের দীঘারপাড়েরর পাশ্বে কান্দাপাড়া নামক স্থানে একটি ধান ক্ষেত থেকে উদ্ধার করেছে পুলিশ।
রাজু শেরপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও শেরপুর শহর বিএনপির সভাপতি এডভোকট আব্দুল মান্নানের ভাই এবং শেরপুর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও গাজির খামার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খলিলুর রহমানের শ্যালক।
পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ২২ ফেব্রæয়ারী রাতে কে বা কারা ব্যবসায়ী রাজুকে ১ লক্ষ ২৫ হাজার পাওনা টাকা দেয়ার কথা বলে শেরপুর জেলা শহরের খোয়ারপাড় শাপলাচত্বর মোড়ে আসতে বলে। পরে সে খোয়ারপাড় শাপলাচত্বর মোড়ের দিকে আসার বেশ কিছুক্ষন পর তার স্ত্রী তাকে ফোন দিলে ফোন রিসিভ করে দুর্বৃত্তরা বন্ধ করে দেয়। এর পরে আর তাকে পাওয়া যায়নি। সারারাত তারা বিভিন্ন স্থানে খুঁজাখুঁজির পরও তার খুঁজে পায়নি। আজ ২৩ ফেব্রæয়ারী সকালে কান্দাপাড়ার একটি ধান ক্ষেতে গলায় ওড়না পেচানো ও ধারালো ছুড়ির আঘাতের চিহ্নসহ পাওয়া যায়। পরে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে। এসময় রাজুর ব্যবহৃত এপাচি মোটর সাইকেল, মোবইল ও খুনিদের একটি স্যান্ডেল উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে সাবেক চেয়ারম্যান ও শেরপুর জেলা কৃষকলীগের সা: সম্পাদক খলিলুর রহমান জানান, তারা সারারাত থেকে খুজছিল রাজুকে। আর যাদেরকে সন্দেহ করা হয়েছে তারা কেউ রাতে বাসায় ছিল না।
এ বিষয়ে শেরপুর সদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: নজরুল ইসলাম জানান, রাজুকে খুন করা হয়েছে। আমারা মামলা নিচ্ছি, খুব দ্রæতই খুনিদের খুজে বের করে আইনের আওতায় আনতে পারবো। এরবেশী এই মূহুর্তে বলা যাবেনা।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here