শেরপুরের নালিতাবাড়ীর চেল্লাখালী নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার

0
408

শেরপুর থেকে আবু হানিফ :
শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী উত্তরবন্দ এলাকায় চেল্লাখালী নদীতে গোসল করতে নেমে পানিতে নিখোঁজ হওয়ার ২ দিন পর শিশু নূর ইসলামের (৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ ৩ জুন সোমবার বেলা এগারোটার দিকে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার ভাটিতে মরদেহটি ভেসে ওঠে।
স্থানীয়রা জানায়, নন্নী উত্তরবন্দ গ্রামের মৃত সমশের আলীর ছেলে আবুল হাশেম স্বপরিবারে ঢাকায় বসবাস করে করেন। ঈদ উপলক্ষে আবুল হাশেম তার দুই সন্তান মীম (১২) ও নূর ইসলামকে (৮) আগেভাগেই দাদার বাড়ি পাঠিয়ে দেন। শনিবার বেলা দেড়টার দিকে নন্নী উত্তরবন্দ চেল্লাখালী ব্রীজপাড়ে দাদাবাড়ি সংলগ্ন ঘাটে দুই ভাই-বোন গোসল করতে যায়। এসময় স্রোতের টানে মীম ও নূর ইসলাম দু’জনই তলিয়ে যেতে থাকলে সাথে থাকা অপর এক শিশু চিৎকার করে। চিৎকার শোনে তাদের চাচা আবু হারেজ দৌড়ে এসে মীমকে অচেতন অবস্থায় উদ্ধার করতে পারলেও নূর ইসলামকে পায়নি। পরে জামালপুর থেকে ডুবুরী দল এসে সন্ধ্যা পর্যন্ত খোঁজাখুঁজি করে উদ্ধার অভিযান পরিত্যক্ত ঘোষণা করে।
এদিকে নিখোঁজের ২ দিন পর আজ সোমবার বেলা এগারোটার দিকে নিখোঁজ হওয়ার স্থান থেকে নদীর প্রায় এক কিলোমিটার ভাটিতে সাবেক ইউপি সদস্য আব্দুল করিমের বাড়ির নিকট শিশু নূর ইসলামের মরদেহ ভেসে থাকে দেখে এলাকাবাসী। পরে স্বজনেরা গিয়ে মরদেহ উদ্ধার করে। স্থানীয় ইউপি চেয়ারম্যান একেএম মাহবুবুর রহমান রিটন বিষয়টি নিশ্চিত করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here