শেরপুরের নালিতাবাড়ীর চেল্লাখালী নদীতে ভাই-বোন নিখোঁজ, একজন উদ্ধার

0
503

শেরপুর থেকে আবু হানিফ : শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নন্নী উত্তরবন্দ এলাকায় চেল্লাখালী নদীর ব্রীজ মোড়ে নদীর ঘাটে গোসল করতে নেমে পানিতে নিখোঁজ হয়েছে নূর ইসলাম নামে ৮ বছর বয়সী এক শিশু। আজ ১ জুন শনিবার বেলা দেড়টার দিকে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, নন্নী উত্তরবন্দ গ্রামের মৃত সমশের আলীর ছেলে আবুল হাশেম স্বপরিবারে ঢাকায় বসবাস করে বেসরকারী চাকুরী করেন। ঈদুল ফিতর উপলক্ষে আবুল হাশেম তার দুই সন্তান মীম (১২) ও নূর ইসলামকে (৮) আগেভাগেই দাদার বাড়ি পাঠিয়ে দেন। আজ বেলা দেড়টার দিকে নন্নী উত্তরবন্দ চেল্লাখালী ব্রীজপাড়ে দাদাবাড়ি সংলগ্ন ঘাটে দুই ভাই-বোন গোসল করতে যায়। এসময় স্রোতের টানে মীম ও নূর ইসলাম দু’জনই তলিয়ে যেতে থাকলে সাথে থাকা অপর এক শিশু চিৎকার করে। চিৎকার শোনে তাদের চাচা আবু হারেজ দৌড়ে এসে মীমকে অচেতন অবস্থায় উদ্ধার করতে পারলেও নূর ইসলামকে পায়নি। পরে জামালপুর থেকে ডুবুরী দল এনে সন্ধ্যা পর্যন্ত নদীর সম্ভাব্য স্থানগুলোতে খোঁজ করা হয়। কিন্তু নূর ইসলামের কোন সন্ধান না পেয়ে অভিযান পরিত্যক্ত করে ফিরে যায় ডুবুরি দল।
ডুবুরি দলের দলনেতা আতাউর রহমান জানান, নদীতে তীব্র স্রোত থাকায় উদ্ধার তৎপরতা চালানো বিঘিœত হয়েছে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান একেএম মাহবুবুর রহমান রিটন বিষয়টি নিশ্চিত করে জানান, অনেক খোঁজাখুঁজি করেও নূর ইসলামকে পাওয়া যায়নি। তবে উদ্ধার হওয়া মীম সুস্থ রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here