শেখ হাসিনা কে উৎখাত করে ৩য় শক্তি প্রতিষ্ঠা করতে চায় যুক্তফ্রন্ট

0
278

এস. এম. রাসেল, মাদারীপুরঃ
ঘোলা পানিতে মাছ শিকাড় করতে চাচ্ছে যুক্তফ্রন্ট। শেখ হাসিনাকে উৎখাত করে ষড়যন্ত্র করে ৩য় শক্তি প্রতিষ্ঠা করতে চায় যুক্তফ্রন্ট, বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর সরকারি নাজিম উদ্দিন কলেজ মাঠে জেলা প্রশাসনের আয়োজনে ৪র্থ উন্নয়ন মেলার আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি একথা বলেন।

তিনি আরও বলেন, যারা যুক্তফ্রন্ট করে নানা কথা বলছে তারা মৌসুমী পাখির মত গজিয়ে উঠেছেন, আমার প্রশ্ন হলো, যখন দেশে নানা ধরনে সমস্যা দেখা দেয় তখন এই ঐক্য থাকে কোথায়? নির্বাচন এলেই তারা হঠাৎ করে অনেক কথা বলেন।
মন্ত্রী আরও বলেন, কোকিল ডাকে বসন্ত কালে, এছাড়াও কোকিল ডাকে কিন্ত বসন্ত কালে তাদের ডাক মধুর শোনা যায়। আমার দেশে রাজনীতিতে দেখা যায় নির্বাচন আসলেই ড. কামাল, বি. চৌধুরীসহ কিছু লোকজন গজিয়ে উঠেন এবং খুব ভাল ভাল কথা বলেন, প্রশ্ন হলো যারা এই যুক্তফ্রন্ট করেছেন তারা যদি নির্বাচনে দাঁড়ান তাহলে কয়জনে নির্বাচনে জিতবেন, এই পর্যন্ত জিতছেন বা কয়জন?
এ সময় জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের সচিব শ্যাম সুন্দর শিকদার ও অতিরিক্ত সচবি (অব:) স্বপন কুমার সরকার, জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মিয়াজ উদ্দিন খান, পুলিশ সুপার সুব্রত কুমার হালদার, সরকারি নাজিমউদ্দিন কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ নুরুল হক মিয়া, উপজেলা চেয়ারম্যান পাভেলুর রহমান শফিক খান, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজল কৃ দে, পৌর মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর জেলা আইনজীবী সমিতি সভাপতি এ্যাড. ওবাইদুর রহমান খান, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদার প্রমুখ। উন্নয়ন মেলা উপলক্ষে সকালে লেকপাড়ের স্বাধীনতা অঙ্গন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সরকারি নাজিমউদ্দিন কলেজ মাঠে গিয়ে শেষ হয়।

খবর৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here