শিবচরের জনগন বিএনপির প্রার্থী হিসেবে এবার নাদিরা মিঠু’কে দেখতে চায়

0
643

এস. এম. রাসেল, মাদারীপুর প্রতিনিধিঃ
বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কান্ডারী তৃণমূল নেতাকর্মীদের হৃদয়ের স্পন্দন নাদিরা মিঠু চৌধুরী। বিএনপির কান্তিলগ্নে বিপদে-আপদে অসহায় নেতাকর্মীদের পাশে ছুটে আসেন সাহস যোগান সহযোগিতা করে শক্তি ও মনোবল দিয়ে থাকেন।
একান্ত আলাপচারিতায় বলেন, ছাত্রদলের সূচনালগ্ন থেকে বাংলার রাখাল রাজা, এদেশের খেটে খাওয়া মেহনতি মানুষের প্রাণ পুরুষ, খাল খননের উদ্যোক্তা, স্বাধীনতার ঘোষক, শহিদ প্রেসিডেন্ট মেজর জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে এদেশের মা-মাটিকে ভালোবেসে আমার স্বামী শিবচর উপজেলা বিএনপির সফল সভাপতি জননেতা মরহুম নাজমুল হোসেন মিঠু চৌধুরীর মাধ্যমে রাজনীতির মাঠে পথচলা শুরু করি। শিবচর উপজেলা বিএনপির অন্যতম সদস্য হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছি। বিএনপিতে আমি আজ নতুন মুখ নই। আমার স্বামী শিবচর উপজেলা বিএনপির সফল সভাপতি জননেতা মরহুম নাজমুল হোসেন মিঠু চৌধুরী দলের আদর্শ থেকে পেছনে হটেনি। বেগম খালেদা জিয়ার পক্ষে বিএনপির জন্য মাঠে-ময়দানে সে আমরণ কাজ করেছে। শিবচর উপজেলার স্থানীয় বিএনপির নেতাকর্মীদের মনোবল চাঙ্গা করতেই আপোষহীন নেত্রী সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে এবং আমার স্বামী জননেতা মরহুম নাজমুল হোসেন মিঠু চৌধুরীর দীর্ঘদিনের রাজনীতির আদর্শ ও ঐতিহ্য ধরে রাখতে আমি আবারও রাজনীতির মাঠে নেমেছি।
জীবনের প্রথম থেকে আজ পর্যন্ত বিএনপির সাথে ছিলাম, আছি, আগামিতেও থাকবো। শত বাধা বিপত্তি ও আপদে-বিপদে দলের আদর্শ বুকে ধারন করে লালন করেই চলেছি। দলের কাছে আজ আমার চাওয়া পাওয়ার কোন কিছুই নেই। বিএনপির একজন একনিষ্ট ক্ষুদ্র কর্মী হিসেবে দলের কাছে মনোনয়ন চাইবো। দলের হাই কমান্ড আমাকে মনোনয়ন দিয়ে হাতে ধানের শীষ তুলে দিলে এবং শিবচর উপজেলা (মাদারীপুর-১) বিএনপির নেতাকর্মী ও জনগণ আমাকে এমপি হিসেবে দেখতে চাইলে নির্বাচনে অংশ নিয়ে প্রতিযোগিতা করবো। যারা বিএনপি করে ধানের শীষে ভোট দেয়নি তারা মুনাফেকি করেছে। আমি তাদের পক্ষের কেউ নই। পরীক্ষা দিতে দিতে আজ এই অবস্থায় এসেছি নতুন ভাবে নাদিরা মিঠু চৌধুরীকে আর পরীক্ষা দিতে হবে না। বিএনপির নেতাকর্মীদের কাছে আমি সব সময়ই খাঁটি।
শিবচর উপজেলা (মাদারীপুর-১) আসনটি বিএনপির। জনগণ বিএনপিকে ভোট দিয়ে বিজয়ী করতে চায়, কিন্তু দলের মধ্যে ঘাপটি মেরে থাকা ব্যক্তিদের জন্য পেরে উঠেনা। আমি শিবচর উপজেলার জনসাধারনকে ধন্যবাদ জানাই। কারণ তারা সব সময়ই আমাদের সাথে আছেন। নিজেদের কোন্দলের কারণে আসনটি বেগম জিয়াকে উপহার দেওয়া সম্ভব হয়না। শিবচর উপজেলার জনগন বিএনপির প্রার্থী হিসেবে এবারের জাতীয় সংসদ নির্বাচনে নতুন মূখ দেখতে চায়।
বিএনপির মণোনয়ন প্রত্যাশী নাদিরা মিঠু চৌধুরী সাংবাদিকদের বলেন, এবারের নির্বাচনে আমাকে মনোনয়ন দেয়া হলে আমি বিএনপির নেতাকর্মী ও জনগণকে সাথে নিয়ে এই আসনটি পূণরুদ্ধার করে সাবেক সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে উপহার হিসেবে দিতে চাই।
তিনি আরও বলেন, দলের আদর্শের সাথে কখনো বেঈমানী করতে নেই। একজনের থেকে ভালোবাসা আদায় করতে হলে সেই ব্যক্তিকে ভালোবাসতে হয়। এদেশে যারা নিজের উন্নয়ন করতে পারেনা জনগণের উন্নয়ন তারা কিভাবে করবে। দলের নেতাকর্মীদের পাশে থেকে দলকে চাঙ্গা করতেই কাজে নেমেছি। জনগণের মনের মাঝে প্রবেশ করতে হলে দলবাজি করলে চলবেনা। জনগনকে ভালোবাসা দিতে হবে, তাদের ভালোবেসে হৃদয়ে স্থান করে দিতে হবে, তাহলেই জনগনের ভালোবাসা পাওয়া যাবে।
সাংবাদিকেরা জাতির বিবেক, দর্পন বা আয়না। প্রিয় কলম সৈনিক সাংবাদিকেরা সব সময় আমাকে সার্বিক সহযোগিতা করে আসছে। আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ। স্থানীয় সাংবাদিক, প্রশাসন, দলীয় নেতাকর্মী ও শিবচর উপজেলাবাসিকে ধন্যবাদ জানিয়ে নাদিরা মিঠু চৌধুরী বললেন, আমি রাজপথে আজ নতুন নই, আমি ছিলাম, আমি আছি, আমি থাকবো আপনাদের মাঝে।

খবর ৭১/ইঃ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here