শাহজাদপুর আসন থেকে বিএনপি’র মনোনয়ন ফর্ম কিনলো ৭ জন

0
408

খবর৭১:রাজিব আহমেদ, শাহজাদপুর প্রতিনিধি: বাংলাদেশ নির্বাচন কমিশন কর্তৃক পূনঃতফসিল অনুযায়ী আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন আগামী ৩০ ডিসেম্বর। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে পূরানা পল্টনে বিএনপি’র দলীয় কার্যালয়ে মনোনয়ন প্রত্যাশিতদের জন্য গত রবিবার মনোনয়ন ফর্ম বিক্রি শুরু হয়েছে। তাই এই নির্বাচনে অংশ নিতে সিরাজগঞ্জ ৬ শাহজাদপুর আসনের জন্য বিএনপি’র মনোনয়নপত্র কিনেছে ৭ জন প্রতিদ্বন্দ্বী।

গতকালই স্থানীয় দলীয় নেতাকর্মীদের নিয়ে পূরানা পল্টনে বিএনপি’র দলীয় কার্যালয়ে তারা মনোনয়নপত্র ক্রয় করেন। মনোনয়নপত্র ক্রয় করা দলীয় প্রার্থী প্রত্যেশিত ব্যাক্তিরা হলেন যথাক্রমে, সাবেক এমপি জনাব কামরুদ্দীন এহিয়া খান মজলিশ (সরোয়ার), উপজেলা বিএনপি’র সভাপতি হোসাইন শহীদ মাহমুদ গ্যাদন, সাবেক উপপ্রধানমন্ত্রী ডাঃ এম এ মতিনের ছেলে এম এ মুহিত, তরিকুল ইসলাম আরিফ, গোলাম সরোয়ার, মুস্তাফিজ মনির ও ছালাম।

বিএনপির একাধিক প্রার্থী প্রত্যাশিত ব্যাক্তি মনোনয়ন ফর্ম কিনলেও স্থানীয় জনগণ ও সমর্থকদের আলোচনায় আছে চারজনের নাম, প্রতিকূল পরিস্থিতিতে এরাই মূলত নেতাকর্মীদের সাথে রাজনৈতিক কর্মসূচিতে অংশ নিয়েছে । তারা হলেন – সরোয়ার, গ্যাদন, মুহিত, আরিফ।
খবর৭১/জি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here