শাহজাদপুরে ৮ম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

0
476
শাহজাদপুরে ৮ম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা
রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি।

খবর৭১ঃ

রাজিব আহমেদ, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে মৌসুমী খাতুন নামের ৮ম শ্রেণীর এক ছাত্রীর গলায় ফাঁস নিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে। মৌসুমী খাতুন শাহজাদপুর উপজেলার নন্দলালপুর গ্রামের মোঃ মকবুল হোসেনের কন্যা ও নন্দলালপুর ওয়ারেছিয়া সিনিয়র আলীম মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রী।

জানা যায়, শাহজাদপুর উপজেলার পোরজনা ইউনিয়নের নন্দলালপুর গ্রামের মোঃ মকবুল হোসেনের কন্যা মোছাঃ মৌসুমী খাতুন আজ শনিবার সকাল ৯টায় নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে। নিহত মৌসুমীর মা জানান, পার্শ্ববর্তী একটি বাড়িতে কিছুক্ষণ অবস্থান করে বাড়ি ফিরে মেয়ে মৌসুমীর শোয়ার ঘরে দরজা বন্ধ দেখি এবং বাইরে আমার ছেলে দাড়িয়ে কান্নাকাটি করছিল। অনেক ডাকাডাকি করেও তার সারাশব্দ না পেয়ে চিৎকার করে কান্নাকাটি করলে প্রতিবেশীরা এসে দরজা ভেঙে ফেলে।

ঘরে ঢুকে মৌসুমীকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। পরে ডাক্তারের কাছে নেওয়ার পথে মৌসুমী খাতুন মারা যায়। এলাকাবাসীর কাছ থেকে জানা যায়, মৌসুমী খাতুনের সাথে প্রতিবেশী মানিকের পুত্র আলামিনের সাথে প্রেমের সম্পর্ক ছিল। মৌসুমীর বাবা মেয়েকে বিষয়টি নিয়ে বকাঝকা করার কারনে সে আত্মহত্যা করে থাকতে পারে। ঘটনাস্থলে উপস্থিত হয়েছে শাহজাদপুর থানা পুলিশের একটি দল, মোঃ আসলাম হোসেন ওসি (অপারেশন এন্ড কমিউনিটি পুলিশিং) এই বিষয় এখনই কোন মন্তব্য করতে রাজি হননি। তিনি বলেন আমরা এখনও ঘটনাস্থলেই আছি এই বিষয়ে গৃহীত পদক্ষেপ সম্পর্কে পরে জানানো হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here