শাহজাদপুরে সংঘর্ষে আহত ১০

0
392

রাজিব আহমেদ , শাহজাদপুর ( সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার কৈজুরীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষে উভয়পক্ষের কমপক্ষে ১০ জন মারাত্মক আহত হয়েছে। স্থানীয় সুত্রে জানা যায়, গত মঙ্গলবার (২২ মে ) ইফতারের পূর্ব মুহুর্তে কৈজুরী হাটের অদূরে যমুনার চরে কৈজুরী গ্রামের মমিন প্রামানিকের ছেলে চয়ন ইসলাম গরুকে ঘাস খাওয়াতে গেলে আগে থেকেই সেখানে উপস্তিত পূর্ব চর কৈজুরী গ্রামের ইন্তু খার ছেলে সবুজ ও কামাল বেপারীর ছেলে আব্দুল্লাহ, মামুন, ছানোয়ার, চয়নের কাছে সিগারেটের আগুণ চায়। এটা দিতে অপারগতা প্রকাশ করলে নিজেকে রোজাদার দাবী করার পরও চয়ন ইসলামকে থাপ্পর মারলে বিষয়টি কৈজুরী বাজারে ছড়িয়ে পড়লে চরম উত্তেজনা শুরু হয়।

স্থানীয় ইউপি মেম্বর মারফত আলী সাংবাদিকদের জনান, দুপক্ষের মুখোমুখী অবস্তায় তিনি দুপক্ষকে সামলানোর চেষ্টা করেছেন। এসময় চর কৈজুরী থেকে আরও কিছু লোকবল লাঠিসোটা নিয়ে এসে হামলা চালায়। এসময় কৈজুরী গ্রামের মৃত নকির প্রামাণিকের পুত্র আব্দুল মান্নান (৪৫), ময়লাল প্রামাণিক (৬০) আহত হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে অভিযুক্ত নূর হোসেনের পুত্র আব্দুল্লাহ জানান, তিনি তার ছোট ভাইকে মারা হয়েছে খবর পেয়ে কৈজুরীতে ছুটে গেলে নকির প্রামাণিকের লোকজন তাঁকে ধাওয়া করে।

প্রাণের ভয়ে পাথালিয়াপাড়ার নূর ইসলামের বাড়ীতে আশ্রয় নেই। তারা ফালা, লাঠি, রড, রামদা দিয়ে পাল্টা আক্রমণ করে ছানোয়ার হোসেন (২৮) মামুন (১৮) ও আব্দুল্লাহ (৩৫)কে মারাত্মক আহত করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত এখনো কোন মামলা হয়নি। দুপক্ষের মধ্যে তীব্র উত্তেজনা বিরাজ করছে।
খবর৭১/এস:

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here